LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সুইসাইড নোট লিখে ৬ তলা ভবন থেকে ‘লাফ দিয়ে’ সংবাদ পাঠিকার মৃত্যু!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০২, ২০১৮, ১৩:১৯

সুইসাইড নোট লিখে ৬ তলা ভবন থেকে ‘লাফ দিয়ে’ সংবাদ পাঠিকার মৃত্যু!

আন্তর্জাতিক ডেস্ক- প্রতিদিনের মতোই অফিস করেছিলেন৷ কাজের শেষে বাড়ি ফিরলেন রাতে৷ কিন্তু রাতটা কাটল না অন্য দিনের মতো৷ বাড়ি ফিরেই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন রাধিকা রেড্ডি (৩৬) নামের একজন জনপ্রিয় সংবাদ পাঠিকা।

গতকাল রোববার রাত ১০ টা ৪০ মিনিটের দিকে ভারতের মুসাপেট এলাকার শ্রীভিলা ভবনের ৬ তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। তবে আত্মহত্যার আগে একটি সুইসাইড নোট রেখে গেছেন ওই সংবাদ পাঠিকা।

এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, স্থানীয় একটি চ্যানেলের সংবাদ পাঠিকা ছিলেন রাধিকা। গতকাল রাত ৯ টার সংবাদ পড়ার পর বাসায় ফিরে আত্মহত্যা করেন তিনি।

কোকাটপালি থানার সহকারী পুলিশ কমিশনার ভুজানগা রাও বলেছেন, ভবনের দ্বিতীয় তলায় ব্যাগ রেখে রাধিকা সরাসরি ছাদে চলে যান এবং সেখান থেকে নিচে লাফ দেন। মাথা ও পায়ে প্রচণ্ড আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে পুলিশ রাধিকার ব্যাগ থেকে একটি সুইসাউড নোট উদ্ধার করে। সুইসাইড নোটে তিনি লিখেছেন, ‘বিষন্নতা থেকে আমি আত্মহত্যা করেছি এবং আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার মগজই আমার শত্রু।’

রাধিকার একজন সহকর্মী জানিয়েছেন, ছয় মাস আগে স্বামীর সঙ্গে ডিভোর্স হয় রাধিকার। তার পর থেকে সে তার ছেলে ভানু তেজা রেডিকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকতো।

নাম প্রকাশ না করার শর্তে চ্যানেলের আরেকজন সংবাদকর্মী জানিয়েছেন, রাধিকার ১৪ বছরের ছেলেটি অটিজমে ভুগছিলো। কিন্তু অফিসে তিনি কখনোই তার পারিবারিক সমস্যা নিয়ে কথা বলেননি এবং সবসময় আনন্দিত ছিলেন। তিনি একজন দক্ষ কর্মী ছিলেন।

তিনি আরও বলেন, ‘গতকাল সংবাদ পাঠের সময় রাধিকা স্বাভাবিক ছিলেন। তিনি এমন একটা পদক্ষেপ নেবেন এটা আমরা কখনো ভাবতেই পারিনি।’

এদিকে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে কেন রাধিকা আত্মহত্যার পদক্ষেপ নিলেন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি