LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সাবেক সহকারী প্রধান শিক্ষক বাবু দিলীপ কুমার হাওলাদার এর মৃত্যুতে শোক র‍্যালী ও স্মরণসভা

এ.এইচ রিপন এ.এইচ রিপন

রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন প্রতিনিধি

প্রকাশিত : জুলাই ২০, ২০১৯, ১৯:৫৯

সাবেক সহকারী প্রধান শিক্ষক বাবু দিলীপ  কুমার হাওলাদার এর মৃত্যুতে শোক র‍্যালী ও স্মরণসভা

লালমোহন উপজেলার রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক বাবু দিলীপ  কুমার হাওলাদার ভারতের ভেলোরে গত ১৮/0৭/২০১৯ ইং তারিখ বৃহস্পতিবার ভোর রাতে পরলোকগমন করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর. তিনি স্ত্রী দুই ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে যান।বাবু দিলীপ কুমার হাওলাদার এর মৃত্যুতে রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের উদ্যোগে শোক র‍্যালী ও স্মরণসভার আয়োজন করা হয়। শোক র‍্যালী ও  স্মরণসভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল খালেক মাস্টার, বিদ্যালয়ের সাবেক সভাপতি লালমোহন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ার  হোসেন রাব্বি সিকদার, বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন সহকারি শিক্ষক বাবুল চক্রবর্তী।
বাবু দিলীপ  কুমার হাওলাদার এর স্মৃতিচারণে বক্তব্যে বলেন বাবু দিল্লীপ কুমার হাওলাদার অংক বিষয়ে একজন দক্ষ শিক্ষক ছিলেন।
কিভাবে বুঝালে একজন ছাত্র অংক ভালো ভাবে বুঝবে তা বুঝাতে বাবু দিলীপ কুমার হাওলাদার এই বিদ্যালয়ে অদ্বিতীয় ছিলেন তার হাত ধরে অনেকে আজ প্রতিষ্ঠিত তার আচরণ অমায়িক তিনি ছিলেন স্পষ্টভাষী ক্রীড়াপ্রেমী খেলাধুলায় রয়েছে অনেক অবদান স্মৃতিচারণে অনেকে অশ্রুসিক্ত হয়ে পড়েন এই বিদ্যালয়ে আজ যারা শিক্ষকতা করেন অনেকেই তার ছাত্র বক্তাগণ তার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং পরলোকে ভালো থাকার কামনা করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মিজানুর রহমান হাওলাদার সাংগঠনিক সম্পাদক লালমোহন মিডিয়া ক্লাব রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শাহে আলম ,মোহাম্মদ আবু তাহের ,মোহাম্মদ গিয়াস উদ্দিন ,মাহবুবুর রহমান মামুন ,মাওলানা শিহাব উদ্দিন ,মোহাম্মদ ইব্রাহিম ,মেহেদী হাসান ,তামিম আহমেদ, মোহাম্মদ রাসেল ,ঝরনা, হোসনে আরা শোক র‍্যালী ও স্মরণসভায় স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ অংশগ্রহণ করেন।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি