LalmohanNews24.Com | logo

৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

সাত বছরের শিশু সামিয়াকে ধর্ষণের পর হত্যা করা হয়!

সাত বছরের শিশু সামিয়াকে ধর্ষণের পর হত্যা করা হয়!

রাজধানীর ওয়ারীতে নিখোঁজের পর সামিয়া আফরিন সায়মার (৭) মরহেদ উদ্ধারের ঘটনায় শনিবার সকালে শিশুটির বাবা মামলা করেছেন। এ ঘটনায় সন্দেহভাজন ছয়জনকে আটক করেছে পুলিশ।

পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার মোহাম্মদ সামসুজ্জামান জানান, এ ঘটনায় শিশুটির বাবা আব্দুস সালাম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ওয়ারী থানায় মামলা করেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তা প্রহরীসহ সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনার তদন্ত চলছে।

এর আগে, রাজধানীর ওয়ারীতে শুক্রবার সন্ধ্যায় নিখোঁজ হয় শিশু সামিয়া আফরিন সায়মা। পরে রাত ৯টার দিকে ওয়ারীর বনগ্রাম এলাকার ৯ তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুস সালামের ২ মেয়ে ও ২ ছেলে। শিশু সামিয়া সবার ছোট। আব্দুস সালাম পরিবার নিয়ে ওয়ারীর বনগ্রাম মসজিদ রোডের ১৬৯ নম্বর বহুতল ভবনের ৬ষ্ঠ তলায় থাকেন। গতকাল শুক্রবার মাগরিবের নামাজের সময় সামিয়া নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুঁজির পর ওই ভবনের ৯ম তলার একটি ফাকা ফ্ল্যাটে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। এরপর খবর পেয়ে সিআইডির একটি টিম ঘটনাস্থলে গিয়ে হত্যার প্রাথমিক তদন্ত শুরু করেছে।

পুলিশ জানায়, শিশু সামিয়ার গলায় দাগ ছিল। এছাড়া ঠোঁটে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের ধারণা, মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি