LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

সাংবাদিক শাহিন কুতুবের উপর কাউন্সিলরের হামলা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০১৮, ২২:২৭

সাংবাদিক শাহিন কুতুবের উপর কাউন্সিলরের হামলা

বিশেষ প্রতিনিধি: ভোলার লালমোহন প্রেসক্লাব সদস্য ও দৈনিক সংবাদের লালমোহন প্রতিনিধি শাহিন কুতুবের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ৯ টায় পৌর ৮ নং ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিলর সাইফুল কবির এ হামলা করেন। স্থানীয়রা আহত সাংবাদিক শাহিন কুতুবকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।
আহত সাংবাদিক শাহিন কুতুব অভিযোগ করেন, সকাল ৯ টার দিকে গায়ের জোরে শালিসির নামে আমাদের দখলিয় জমি জবর দখল করতে আসেন পৌরসভা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল কবির। তিনি শালিসি পয়সালার স্বার্থে  উভয় পক্ষকে নিয়ে বসে সুন্দর ভাবে পিলার করে দিবেন। তা না করে এক পক্ষর কথামত খাম খেয়ালি ভাবে আমাদের জমি প্রতিপক্ষকে নির্ধারণ করে দেয়ার চেষ্টা করেন। এসময় আমি কউন্সিলরের কথার আপত্তি জানালে কাউন্সিলর সাইফুল কবির আমাকে এলোপাথাড়িভাবে থাপ্পর ও কিল ঘুষি দিয়ে আহত করেন।
তিনি আরো অভিযোগ করেন, গত কয়েকদিন আগে লালমোহন পৌরসভা ৮ নংওয়ার্ডে লালমোহন টু নাজিরপুর সড়কে দালাল বাড়ির মোড়ে ভাঙনকৃত খালে পানি উন্নয়ন বোর্ডের তথ্যাবধানে ব্লক বসানোর কাজে বাধা সৃষ্টি করছে স্থানীয় কাউন্সিলর সাইফুল ও কিছু ব্যবসায়ীদের কয়েকটি দোকান। এমন সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর সাইফুল আমার উপর হামলা করেন।
এব্যাপারে কাউন্সিলর সাইফুল কবির অভিযোগ অস্বীকার করে বলেন, সে এলাকার ছোট ভাই। তাকে বকা ঝকা করেছি মাত্র। অন্য কিছু ঘটেনি।
এদিকে সাংবাদিক শাহিন কুতুবের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন লালমোহন ও ভোলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি