LalmohanNews24.Com | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সহায়ক সরকারের স্বপ্ন পূরণ হবে না: তোফায়েল

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১৩, ২০১৮, ২০:১৫

সহায়ক সরকারের স্বপ্ন পূরণ হবে না: তোফায়েল

ভোলা প্রতিবেদকঃ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, কেউ যদি তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকারের স্বপ্ন দেখে তাহলে তা কোনোদিনই পূরণ হবে না। সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার দুপুরে ভোলা সদরের শিবপুর ইউনিয়নের রতনপুর স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, এ নির্বাচন হবে অবাধ-নিরেপক্ষ। কেউ যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে আমাদের কিছুই করার নেই। তবে এ নির্বাচন সকল দলের অংশগ্রহণের মধ্যদিয়ে অংশগ্রহণমূলক একটি নির্বাচন হবে।

এ সময় তিনি আরো বলেন, ভোলার গ্যাস প্রচুর পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। এখানে গ্যাস ভিত্তিকব শিল্প হবে এবং এ জেলায় আরো ৩টি নতুন কুপ খনন করা হবে।

জেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ২ হাজার কোটি টাকা ব্যায়ে ভোলার নদী ভাঙন রোধ করা সম্ভব হয়েছে। খুব শিগগির ভোলা-বরিশাল ব্রিজ হবে। এভাবেই ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর এবং শ্রেষ্ঠ জেলা। এ সময় মন্ত্রী প্লেন দুর্ঘটনায় নিহতের প্রতিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

সমাবেশের সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সম্পাদকও জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা সাংগঠনিক সম্পাদক মইনুল হোসন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান