LalmohanNews24.Com | logo

৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সমকামীতার অভিযোগে ৫২ বছর বয়সে প্রেম ভেঙে দিলেন নেইমারের মা!

সমকামীতার অভিযোগে ৫২ বছর বয়সে প্রেম ভেঙে দিলেন নেইমারের মা!

ব্রাজিল সেনসেশন নেইমার জুনিয়রের মা প্রেম করছেন সে কথা জানা গিয়েছিল অল্প কয়েকদিন আগেই। এবার জানা গেল তার সে প্রেম ভেঙেও গেছে, আর এর পেছনে রয়েছে সমকামিতা।

স্প্যানিশ ক্রীড়া বিষয়ক সংবাদমাদ্যম মার্কার’র খবরে বলা হয়, নেইমারের মা নাদিনের এখন ৫২ বছর বয়স চলছে। তিনি নেইমারের চেয়ে ছয় বছরের ছোট ২২ বছর বয়সী থিয়াগো নামের এক গেমার ও মডেলের সঙ্গে প্রেম শুরু করেন। বিভিন্ন জায়গায় ডেট করতেও দেখা গেছে তাদের। কিন্তু তাদের এ সম্পর্ক বেশিদিন টিকল না। নেইমারের মা নাকি জানতে পেরেছেন তার প্রেমিক থিয়াগো রামোস সমকামী।

থিয়াগো রামোস স্প্যানিশ ফুটবল অঙ্গনের বেশ কয়েকজন পুরুষের সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়েছিলেন। আর নাদিনের সঙ্গে সম্পর্কের আগে তিনি তিনটি সমকামী বিয়েও করেছেন। আর এসব কথা ফাঁস করেছেন থিয়াগো রামোসের সাবেক ‘প্রেমিক’ ইরিনালদো অলিভার। এরপরই নেইমারের মা থিয়াগো রামোসকে তার ঘর থেকে বের করে দেন।

নেইমারের বাবা নেইমার সান্তোসি সিনিয়রের সঙ্গে তার মা নাদিনের সম্পর্ক ২০১৬ সালে ভেঙে হয়ে যায়। এরপর একাই ছিলেন নেইমারের মা। সম্প্রতি নাদিন নিজের চেয়ে ৩০ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেন। সে সময় নেইমারও তার মাকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন। খবর- ডেইল অবজারভার

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি