LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সংসদেও নগ্ন হস্তক্ষেপ করছে সরকার: খসরু

সংসদেও নগ্ন হস্তক্ষেপ করছে সরকার: খসরু

বিচার বিভাগ, গণমাধ্যম ও সংসদসহ প্রত্যেক জায়গায় সরকার নগ্ন হস্তক্ষেপ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক প্রতিবাদী যুব সমাবেশে তিনি এ মন্তব্য করেন। ‘বিচার বিভাগে রাষ্ট্রীয় নগ্ন হস্তক্ষেপ বন্ধ ও বিএনপি চেয়ারপারসন খালোদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি’ শীর্ষক এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, শুধু একমাত্র বিচার বিভাগ নয়, গণমাধ্যম ও সংসদসহ প্রত্যেক জায়গায় সরকার নগ্ন হস্তক্ষেপ করছে। সংসদে স্পিকারের একটা নিরপেক্ষ ভূমিকা আছে, সেটাও তারা ভুলে যাচ্ছে। তিনিও প্রশ্নের উত্তর দিয়ে দিচ্ছেন! বক্তব্যের উত্তর তিনি দিয়ে দিচ্ছেন! তিনি সংসদ সদস্যদের জন্য অপেক্ষা করতে পারছেন না! এমনকি সুশীল সমাজের উপরও নগ্ন হস্তক্ষেপ করছে। সুতরাং এমন কোন জায়গা বাদ নেই যেখানে নগ্ন হস্তক্ষেপ হচ্ছে না। খালেদা জিয়ার সাজার বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে জেলে পাঠানো হয়েছে। ক্ষমতা দখল ও মানুষের অধিকার হরণের প্রক্রিয়ায় অংশ হিসেবে বেগম জিয়াকে জেলে পাঠানো হয়েছে। এটা দিনের আলোর মত পরিস্কার হয়ে গেছে।

সুতরাং এটা নিয়ে আরো কোন বিতর্ক নেই।  খালেদা জিয়াকে জামিন না দেয়া ক্ষমতায় যাওয়ার প্রক্রিয়ায় অংশ হিসেবে ব্যবহার করা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।  বেগম জিয়ার মুক্তি আইনী শাসনের প্রক্রিয়ার মাধ্যমে হবে মন্তব্য করে খসরু বলেন, যারা আইনের শাসন ও মানবাধিকারে বিশ্বাস করেন, তাদের সকলের চাওয়া, অতি দ্রুত বেগম জিয়ার মুক্তি। আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি