LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

শেখ হাসিনার দোয়া নিয়ে নির্বাচনী এলাকার অভিমুখে জ্যাকবের যাত্রা

শেখ হাসিনার দোয়া নিয়ে নির্বাচনী এলাকার অভিমুখে জ্যাকবের যাত্রা

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা’র বিশেষ দোয়া নিয়ে চরফ্যাশন ও মনপুরা’র লাখো মানুষের ভালোবাসা বুকে ধারণ করে মনোনয়নপত্র দাখিলের জন্য নির্বাচনী এলাকার উদ্দেশ্যে রওয়ানা করলেন বর্তমান সরকার দলীয় সংসদ সদস্য পরিবেশ বন ও জলবায়ু পরির্বতন মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

উল্লেখ্য, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৪ আসনের নৌকার মাঝি হতে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সরকার দলীয় সংসদ সদস্য পরিবেশ বন ও জলবায়ু পরির্বতন মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।গত রোববার (২৫ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সীমাহীন ব্যস্ততার মধ্যে এই স্নেহ ও সান্নিধ্য আসন্ন সংসদ নির্বাচনে আমার জন্য এক অসীম অনুপ্রেরণা….বিজয় আমাদের সুনিশ্চিত ইনশাল্লাহ।

এদিকে  জ্যাকব’র নির্বাচনী এলাকায় অাসার খবরে অভিনন্দন জানিয়েছেন চরফ্যাসন-মনপুরা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছাড়াও সাধারণ মানুষ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি