LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবেঃ ভোলায় বাণিজ্যমন্ত্রী

শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবেঃ ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যথা সময়েই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এই সরকারের অধিনেই হবে। নির্বাচনকালীন সরকার প্রধান থাকেবন বর্তমান প্রধানন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

মঙ্গলবার (১মে) দুপুরে ভোলা জেলা শ্রমিকলীগ আয়োজিত মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেছেন।

আগামী নির্বাচনে কোন তত্তাবধায়ক সরকারও আসবেনা, কোন সহায়ক সরকারও আসবে না উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী আরও বলেন, সকল দলের অংশ গ্রহণের মধ্য দিয়েই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা অতীতে নির্বাচনে অংশ গ্রহণ করেন নাই নিশ্চই তারা ভুল করেছেন। এখন তারা তাদের সেই ভুল উপলব্ধি করেছেন। আগামী দিনে যদি নির্বাচন না করেন তা হলে আবারও ভুল হবে। এই সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এই নির্বাচনে নেতা কর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়ে বলেন ঘরে ঘরে আওয়ামলীগের দুর্গ গড়ে তুলতে হবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচনের আগেই ভোলার একটি রাস্তাও কাচা থাকবে না। খুব শিগ্রই ভোলা-বরিশাল ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, বিএনপি’র আমলে যারা মন্ত্রী ছিলেন সে সময় অনেক বরাদ্দ এলেও কেউ নদী ভাঙ্গন রোধের কাজ করেনি। আমরাই ভোলাকে নদী ভাঙ্গন থেকে রক্ষা করেছি। ভোলায় প্রচুর পরিমানে গ্যাস আছে, ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ট জেলা।

বাণিজ্যমন্ত্রী বলেন, শ্রমিকের শ্রমের বিনিময়ে দেশের উন্নয়ন হয়েছে, গ্রামীন অর্থনীতির উন্নয়নেও শ্রমজীবী মেহনতি মানুষের অবদান রয়েছে। তাই শ্রমিকদের স্বার্থ রক্ষায় কাজ করতে হবে।

জেলা শ্রমিকলীগের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহে আলম এবং উপস্থাপনা করেন, সদর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম। এরআগে শ্রমিকরীগের নেতৃবৃন্দ একটি র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি