LalmohanNews24.Com | logo

২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই জুলাই, ২০২০ ইং

শীতার্তদের পাশে ভোলা সরকারি কলেজ রোভার স্কাউটস

শীতার্তদের পাশে ভোলা সরকারি কলেজ রোভার স্কাউটস

প্রকৃতি পর্যবেক্ষণ ও সুবিধাবঞ্চিতদের মাঝে  শীতবস্ত্র বিতরণ করেছে ভোলা সরকারি কলেজের রোভার স্কাউটস।বৃহস্পতিবার ভোলা শহরের শাহবাজপুর পর্যটন কেন্দ্রে প্রকৃতি পর্যবেক্ষণ এবং বিচ্ছিন্ন দ্বীপ মদনপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানের প্রথমে তাবু জলসা করা হয়। এতে রোভার সদস্য ও গার্ল-ইন রোভাররা গান, নাচ, অভিনয় করেন। মনোমুগ্ধকর উপস্থাপনায় মুগ্ধ হন উপস্থিত অতিথিবৃন্দ। হাততালিতে মুখরিত হয়ে উঠে পুরো শাহবাজপুর পর্যটন কেন্দ্র।  পরে ট্রলার ভ্রমণে শীতবস্ত্র নিয়ে যাওয়া হয় বিচ্ছিন্ন দ্বীপ মদনপুরে। স্থানীয় অসহায়, অবহেলিতদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। ফেরার পথে চোখে পড়ে সূর্যাস্তের দৃশ্য।  এমন মুহুর্তকে ক্যামেরা বন্দী করতে ট্রলারে থাকা সকলেই ব্যস্ত হয়ে পড়ে।
প্রকৃতি পর্যবেক্ষণ আর শীতবস্ত্র বিতরণের পাশাপাশি ছিলো লটারী কুপন।এতে আকর্ষণীয় ৫টি পুরষ্কার দেওয়া হয়।এছাড়াও সকলের জন্য ছিলো শান্তনা পুরষ্কার। পুরষ্কার পেয়ে বিজয়ীরা আনন্দে উচ্ছসিত হয়ে ওঠে।
ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি প্রফেসর  গোলাম জাকারিয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,ভোলা জেলা রোভার কমিশনার প্রফেসর পারভীন আখতার, গ্রুপ সম্পাদক মোসাঃ মেহবুবা আলম, ভোলা সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ হোসেন মিলু,ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ উল্যাহ(স্বপন), আরএসএল মোঃ এরশাদ, প্রাক্তন সিনিয়র রোভার মেট মোঃ রাকিব হোসেন,সুমন মুহাম্মদ, তারেক আজিজ,আব্দুল্লাহ মামুন।
এ সময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র রোভার মেট মোঃ রাকিব, তরুণ উদ্যোক্তা ও সংবাদকর্মী এম শরীফ আহমেদ, রোভার সদস্য ও গার্ল-ইন রোভার সদস্য প্রমুখ।
পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রাক্তন সিনিয়র রোভার মেট ও উদ্যোক্তা সুমন মুহাম্মাদ।প্রাক্তন ও বর্তমান রোভারদের অংশগ্রহনে পুরো আয়োজনটি ছিলো অন্যরকম। এ যেনো ভোলা সরকারি কলেজ রোভারদের এক মিলনমেলা হয়েছিলো।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি