LalmohanNews24.Com | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শীতার্তদের পাশে “গুড ড্রীম বাংলাদেশ”

শীতার্তদের পাশে “গুড ড্রীম বাংলাদেশ”

এম শরীফ আহমেদ: দরিদ্র  শিক্ষার্থী, নারী ও পুরুষদের মাঝে কম্বল বিতরণ করেছে “গুড ড্রীম বাংলাদেশ” সংগঠন। শনিবার (২৬ডিসেম্বর) সকালে ভোলা সদরের ভেলুমিয়ায় বাহারুল উলুম কারীমিয়া হাফিজিয়া মাদ্রাসার মাঠে প্রথম ধাপে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
পরে বিকালে দরিদ্র নারীদের দ্বারে দ্বারে গিয়ে কম্বল বিতরণ করেন সংগঠনের সদস্যরা।সংগঠনের নিজস্ব অর্থায়নে প্রায় ১০০জনকে এ সহযোগীতা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- বাহারুল উলুম কারীমিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা  আলী আহমেদ, সহকারী শিক্ষক মাওলানা ইয়াছিন ও মোঃ কামাল উদ্দিন।
এ সময় আরও উপস্থিত ছিলেন-“গুড ড্রীম বাংলাদেশ” প্রতিষ্ঠাতা এম শরীফ আহমেদ, আহ্বায়ক সুমন মুহাম্মদ, সদস্য সচিব মোঃ এমদাদ হোসেন প্রমূখ।
আনন্দে আত্মহারা হয়ে একজন বৃদ্ধ সংগঠনের সদস্যদের বলেন, আমনেগো এমন ভালো কাজ দেখে আমাগো ভালো লাগছে। আমনেগো জন্য দোয়া রইলো।
অপরদিকে আবেগপ্লাবুত হয়ে একজন নারী বলেন, আমাগো খোঁজ খবর কেউ নেয় না।আম্নেরাই আমাগো  খবর নিলেন আর কম্বল দিলেন।আম্নেগো জন্য দোয়া করি যেনো আম্নেরা আমাগোরে আরও দিতে পারেন।
সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা সিঙ্গাপুর প্রবাসী মিজানুর রহমান এক সাক্ষাতকারে  বলেন,আমাদের দায়বদ্ধতা থেকে আমরা সামাজিক কাজ করছি।আমাদের সদস্যদের সহযোগীতায় আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। সকলের উচিত এভাবে অসহায়দের পাশে দাঁড়ানো।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি