LalmohanNews24.Com | logo

১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ ইং

শিশু শামীম বাবা বলবে কাকে?

শিশু শামীম বাবা বলবে কাকে?

মাত্র কয়েকদিন হয়েছে পৃথিবীর মুখ দেখেছে শিশু শামিম। তবে এখন তার পিতৃ পরিচয় নিয়ে দেখা দিয়েছে সংশয়। এমন ঘটনা ঘটেছে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের জনতা বাজার এলাকার আজীজ খাঁর বাড়িতে।

জানা যায়, ওই এলাকার সিরাজ প্রথম স্ত্রীকে রেখে কয়েক বছর ধরে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করে সংসার পাতেন। যার কারণে এলাকায় থাকা প্রথম স্ত্রীর কোনো খোঁজ খবর নেননি তিনি। সিরাজের গ্রামের বাড়িতে একা তার মা ও স্ত্রী থাকতেন। সিরাজের স্ত্রী যখন ঘরে একা থাকতো তখন একই এলাকার আবুল হোসেন খাঁর ছেলে আকবর খাঁ জোর করে সিরাজের স্ত্রীর সাথে দৈহিক সর্ম্পক গড়ে তোলে। এতে কয়েক মাস পরে অন্ত:সত্ত্বা হয়ে পড়েন তিনি।

সিরাজের ভাই মিজান ঢাকা থেকে এলাকায় আসার পর তার স্ত্রী বিষয়টি বুঝতে পারেন। এরপর গত সোমবার (৭ সেপ্টেম্বর) একজন নবজাতক ছেলে সন্তানের জন্ম দেন সিরাজের স্ত্রী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত আকবর খাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই গৃহবধূ। তবে নবজাতক শিশু শামিমকে সন্তান পরিচয় দিতে নারাজ ওই গৃহবধূর স্বামী সিরাজ। শিশু শামিম কাকে বাবা বলবে তা নিয়েও দেখা দিয়েছে প্রশ্ন। তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

এদিকে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে পড়েছেন অভিযুক্ত আকবর খাঁ ও তার পরিবার। তার বক্তব্য জানার জন্য বারবার ফোন করা হলেও তিনি সাংবাদিক পরিচয় পেয়ে কল কেটে দিয়েছেন।

এব্যাপারে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি