LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শশীভূষণে অজ্ঞান পার্টি চক্রের ৩ সদস্য গ্রেফতার

শশীভূষণে অজ্ঞান পার্টি চক্রের ৩ সদস্য গ্রেফতার

আক্তারুজ্জামান সুজন, অতিথি প্রতিবেদক: ভোলা জেলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনের নির্দেশ অনুযায়ী গত ২২ শে এপ্রিল, ২০১৮ তে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ হানিফ সিকদারের নেতৃত্বে এবং এস আই নাসির উদ্দিনের সহায়তায় বোরাক যানবহন ছিনতাইকারী অজ্ঞান পার্টি চক্রকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে শশীভূষণ থানা পুলিশ। থানা সুত্রে জানা যায়, কিছুদিন যাবত এই চক্রটি নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে বেশ কিছু বোরাক যানবহন ছিনতাই করেছিল ।

গত ২০ শে এপ্রিল, ২০১৮ তে শশীভূষণ থানাধীন এত্তয়াজপুর ৬নং ওর্য়াডস্থ খালেক মোল্লার ছেলে রুহুল মোল্লা (৫৫) এর বোরাক যানবাহনটিতে এই চক্রটি কাশেমগঞ্জ বাজার হইতে যাত্রীবেসে উঠেছিল, রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা বাজারে পৌছে এরা কৌশলে চায়ের সহিত নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে বোরাক যানবাহনটি ছিনতাই করেছিল। এই চক্রটির মূলহোতা ইউসুফ মাল(৩৮) পিতা-মৃতঃ জয়নাল মাল , আঃ মান্নান খা (৫২) পিতা- সুলতান খা উভয় সাং-ওমরাবাজ ২নং ওয়ার্ড , মিজান হাওলাদার (২২) পিতা-আবু তাহের হাং,সাং-হাজারীগঞ্জ ৮নং ওয়ার্ড, থানা-শশীভূষণ, জেলা-ভোলা । ছিনতাই চক্র ছিনতাই এর পর পরই লাল রংয়ের বোরাকের রং পরিবর্তন করে আকাশী রংয়ের করেছে। অবশেষে শশীভূষণ থানা পুলিশ এই চক্রটি কে গ্রেফতার করে, বোরাক যানবাহনটি উদ্ধার করেন।

এই ব্যাপারে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ হানিফ সিকদার বলেন, উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে (শশীভূষণ থানার মামলা নং- ০৭। তাং-২২।০৪।১৮ খ্রীঃ রুজু করতঃ) এবং এদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় ঘটনার দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দির প্রক্রিয়াধীন রয়েছে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি