LalmohanNews24.Com | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

লালমোহন বালিকা বিদ্যালয়ে ৬ ছাত্রী গণহিস্ট্রোরিয়ায় আক্রান্ত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১৯, ২০১৮, ১৭:০১

লালমোহন বালিকা বিদ্যালয়ে ৬ ছাত্রী গণহিস্ট্রোরিয়ায় আক্রান্ত

মোঃ জসিম জনি ॥
লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে গনহিস্ট্রোরিয়ায় আক্রান্ত হয়ে ৬ছাত্রী অসুস্থ্য হয়ে পরেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সদর রোডের এ স্কুলে একের পর এক ৬জন ছাত্রী অসুস্থ্য হয়ে উদ্ভট আচরণ করায় তাদের সাথে সাথে লালমোহন সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় স্কুলে আতংক ছড়িয়ে পড়লে স্কুল দ্রুত ছুটি দিয়ে দেয় কর্তৃপক্ষ।
বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই জানান, সকাল সাড়ে ১০টা দিকে ক্লাসে রুল কল হচ্ছিল। এমন সময় নবম শ্রেণীর ক্লাসে হৈ চৈ শুরু হয়। ক্লাসে হঠাৎ করে আরজু নামে এক ছাত্রী উদ্ভট আচরণ শুরু করে। জোড়ে জোড়ে চিৎকার চেঁচামেছি এবং গড়াগড়ি শুরু করতে থাকে সে। পরে তাকে সবাই মিলে হাসপাতালে নিয়ে যায়। এর পর পরই একই ক্লাসের আরো ৪ জন ছাত্রী ও দশম শ্রেণীর ১জন একই আচরণ করতে থাকে। এরা হলো নবম শ্রেণীর সুর্বণা, মুনিয়া, তানজিলা, নুসরাত ও ১০ম শ্রেণীর শান্তা। তাদেরও হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।


ঘটনার পর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, মাসুমা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রশিদ ছুটে যান। তারা অবস্থা পর্যবেক্ষণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রশিদ জানান, এটি গণ মনস্ত¡াত্তিক রোগ। এক জনের দেখাদেখি আরেক জন আক্রান্ত হয়।
মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, ঘটনায় আর যাতে কেউ আক্রান্ত না হয় সেজন্য দ্রুত স্কুল ছুটি দিয়ে দেয়া হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি