LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহন ফাউন্ডেশন সুশৃঙ্খল সংগঠন- এমপি শাওন

লালমোহন ফাউন্ডেশন সুশৃঙ্খল সংগঠন- এমপি শাওন

এম.ইউ মাহিম/এ.আর রাহাত: ঢাকায় অবস্থিত লালমোহনের পেশাজিবীদের সংগঠন লালমোহন ফাউন্ডেশনকে একটি  শক্তিশালী সুশৃঙ্খল সংগঠন বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের সাংসদ পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব নুরন্নবী চৌধুরী শাওন এমপি। তিনি গতকাল শুক্রবার গুলশানের অল কমিউনিটি সেন্টারে লালমোহন ফাউন্ডেশনের ইফতার মাহফিল ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।
এসময় তিনি আরও বলেন, আমি ভোলা-৩ আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এ সংগঠনটিকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করেছি। আমি যথাসম্ভব এ সংগঠনে সার্বিক সহযোগীতা করে যাচ্ছি। সংগঠনটি প্রতিষ্ঠার পর হতেই সামাজিক,মানবিক কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে। সংগঠনটিতে বার্ষিক বনভোজন,ইফতার অনুষ্ঠান, সাধারন সভা,জরুরী সভা সহ বিভিন্ন মানবিক কর্মকান্ডের মাধ্যমে সকল সদস্যরা একত্রিত হওয়ার সুযোগ পান। এতে করে সকলের মধ্য হৃদ্যতা সৃস্টি হয়েছে। লালমোহন ফাউন্ডেশনের মত শক্তিশালী সংগঠন শুধু ভোলায় নয় বাংলাদেশের কোন উপজেলায় এত বৃহৎ সুশৃঙ্খল শক্তিশালী সংগঠন নেই।তিনি সকলকে মিলেমিশে নতুন কার্যকরী পরিষদকে সহযোগীতা করার অনুরোধ জানান। সংগঠনের প্রয়াত সাবেক সাধারন সম্পাদক মরহুম নাজিম উদ্দীনের ১ম মৃত্যুবার্ষিকীর স্মৃতিচারন করে তাকে একজন দক্ষ সংগঠক হিসেবে স্মরন করেন এমপি শাওন।
লালমোহন ফাউন্ডেশনের সভাপতি আদমজী ক্যান্টনমেন্ট কলেজের প্রভাষক এম হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমদাদুল হাসান রাফেজের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিবিএস ক্যাবলসের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, সরকারের যুগ্ন সচিব মিজানুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক ডক্টর মোঃ হারুনুর রশিদ
ক্রিস্টাল ইন্সুরেন্সের অতিঃ ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ ও ভোলা সমিতির নেতৃবৃন্দসহ ফাউন্ডেশনের কার্যকরী পরিষদের সকল সদস্য ও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
লালমোহননিউজ/ এইচ.পি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি