LalmohanNews24.Com | logo

২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহন ফাউন্ডেশনের সাবেক সম্পাদক নাজিম উদ্দিনের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

লালমোহন ফাউন্ডেশনের সাবেক সম্পাদক নাজিম উদ্দিনের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

লালমোহন ফাউন্ডেশন ঢাকার সাবেক সাধারণ সম্পাদক মরহুম মো. নাজিম উদ্দিন এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার নিজ বাড়ির মসজিদে কোরআন খতম , দোয়া মোনাজাত ও মরহুমের কবর জিয়ারত করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। একই সাথে নাজিম উদ্দিনের নামে একটি স্মৃতি পাঠাগারও উদ্বোধন করেন এমপি শাওন।

পাঠাগার উদ্বোধন করে এমপি শাওন বলেন, নাজিম আমাদের মাঝে নেই। কিন্তু নাজিম উদ্দিন স্মৃতি পাঠাগারে মানুষ যখন বই পরে জ্ঞান লাভ করবে, ইসলামের আলোয় উদ্ভাসিত হবে তখন নাজিমের আত্মা শান্তি পাবে।
এসময় পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, লালমোহন ফাউন্ডেশন ঢাকার বর্তমান সাধারণ সম্পাদক এমদাদুল হাসান রাফেজ, প্রতিষ্ঠাকালিন সদস্য কবি রিপন শান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর এহছানুল হক ফরিদ, মো: লিটন শান, লালমোহন ফাউন্ডেশনের ফজলুল হক, মফিজুল ইসলাম জুয়েল, মো: আলী সবুজ, মো: মিজানুর রহমান, মো: জোবায়ের হোসেন, আরিফুর রহমান রাহাত, মো: অলিউল্যাহ প্রমূখ।

২০১৮ সালের ১৭ মে ঢাকার যাত্রাবাড়ি ফ্লাইওভারে মোটরসাইকেল যোগে অফিসে রওয়ানা হলে যাত্রীবাহি বাসের ধাক্কায় নিহত হন মো: নাজিম উদ্দিন। তিনি ঢাকাট্রিবিউন পত্রিকায় কর্মরত ছিলেন। এছাড়া লালমোহন ফাউন্ডেশন ঢাকার ৩ বারের সাধারণ সম্পাদক ছিলেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি