LalmohanNews24.Com | logo

১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ ইং

লালমোহন পল্লীবিদ্যুৎ অফিসের গাফিলতিতে বিদ্যুতায়িত হয়ে দুটি গরুর মৃত্যু

লালমোহন পল্লীবিদ্যুৎ অফিসের গাফিলতিতে বিদ্যুতায়িত হয়ে দুটি গরুর মৃত্যু

লালমোহন পল্লী বিদ্যূৎ অফিসের গাফিলতির কারনে বুধবার দিবাগত রাত ৪ টায় দুটি গরু বিদ্যূতায়িত হয়ে মারা যায়। গরু দুটি বদরপুর ৬ নং ওয়ার্ডের মৃত:ফজলুল হকের ছেলে মন্নান বেপারী লালন পালন করতে।

গরুর মালিক সাংবাদিক মিজানুর রহমান লিপু জানান, গত ১৫/২০ দিন পূর্বে স্থানীয় হাজিবাড়ীর কাছ থেকে খালপার দিয়ে নতুন নির্মিত বিদ্যূত লাইনের সংযোগ দেয় লালমোহন পল্লী বিদ্যুত অফিস। লাইন সংযোগের সময় অফিসের লোকজন মন্নান বেপারীর বাসায় মিটার না থাকলেও গাফিলতি করে সংযোগকৃত সার্ভিস তার ঘরের চালের সাথে পলিথিন দিয়ে পেচিঁয়ে রেখে দেয়। বুধবার রাত অনুমান চার টার সময় ঘর বিদ্যুতায়িত হয়ে ঘরের সাথে থাকা দুটি গরু মারা যায়। অন্য একটি গরু সট খেয়ে বেড়ার ওপর পরলে শব্দ পেয়ে মন্নান সহ তার পরিবারের লোকজন ডাক চিৎকার দিলে পাশের লোকজন শুকনো কাঠ দিয়ে বেড়া ভেঙ্গে তাদেরকে উদ্বার করে।

এদিকে দুটি গরু মারা গেলেও অন্য একটি গরুর অবস্থাও আশংকাজনক। অন্যদিকে মন্নানের স্ত্রীও বিদ্যুতের সট খেয়ে অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন আছে। ভুক্তভোগীদের অভিযোগ মিটার না থাকা সত্বেও বিদ্যুতের সংযোগকৃত সার্ভিস তার অসতর্কভাবে কিভাবে ঘরের চালের সাথে রেখে দিল পল্লীবিদ্যূতের লোকজন।

এব্যাপারে ভোলা পল্লিবিদ্যুতের জেনারেল ম্যানেজার, লালমোহন জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ও এজিএম কম কে ঘটনাটি মোবাইলে জানানো সহ অভিযোগ পত্র দাখিল করেছে মন্নান। বিষয়টি তদ্বন্তপূর্বক ব্যবস্থা সহ ভুক্তভোগীরা যাতে ক্ষতিপূরন পেতে পারে তার ব্যাবস্থা নিতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি