LalmohanNews24.Com | logo

২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা জুন, ২০২০ ইং

লালমোহন নিউজ ২৪.কম কে অভিনন্দন

লালমোহন নিউজ ২৪.কম কে অভিনন্দন

লালমোহন থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম লালমোহন নিউজ ২৪.কম এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। প্রতিষ্ঠা লগ্ন থেকে এ নিউজ পোর্টালটি স্থানীয়, আঞ্চলিক ও দেশ-বিদেশের আপডেট খবর প্রকাশ করে আসছে। প্রতিদিন প্রতিঘন্টায় নিত্যনতুন আপডেট খবর নিয়ে জ্ঞান পিপাসুদের নখদর্পনে হাজির হয় লালমোহন নিউজ ২৪.কম। নিরপেক্ষ ও তথ্যবহুল সংবাদ প্রকাশে এটি অপ্রতিদ্বন্দ্বী এবং এর তুলনা বিরল। সংবাদ কর্মী সৃষ্টি, রুচিশীল পাঠক তৈরি এবং মেধা বিকাশে এ সংবাদ মাধ্যমের অবদান অবিস্মরণীয়। এটি লালমোহনের প্রথম অনলাইন সংবাদ মাধ্যম। এটির দেখাদেখি লালমোহন থেকে আরও কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যম প্রকাশিত হয়েছে। আমি সেগুলোর প্রতিও শুভেচ্ছা জানাই। অনলাইন পত্রিকা প্রকাশে উৎসাহ ও প্রেরণার উৎস হিসেবে লালমোহন নিউজ ২৪.কম প্রশংসার দাবিদার। এ সংবাদ মাধ্যমটি অল্প সময়ের ব্যবধানে পাঠক সমাজে ব্যাপক সাড়া জাগিয়েছে। দিন দিন এর সক্ষমতা বেড়ে চলেছে।
লালমোহনের সমস্যা চিহ্নিত করণ ও সমস্যার সমাধান তথা উন্নয়ন নিশ্চিত করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে এর ভূমিকা অনস্বীকার্য। সম্প্রতি জাতীয় দৈনিক যুগান্তর, জনকণ্ঠ, সংগ্রাম, ডেসটিনি, ডোনেট বাংলাদেশসহ আরও কয়েকটি পত্রিকা ও অনলাইনে আমার লেখা প্রতিবেদন, ফিচার, কলাম ও প্রবন্ধ প্রকাশ পেয়েছে। মূলত এসব লেখার উৎসাহ আমি লালমোহন নিউজ ২৪.কম ও দ্বীপকন্ঠ নিউজ ২৪.কম থেকে পেয়েছি। কারণ স্থানীয় পর্যায়ে এ দুটি গণমাধ্যমে আমার লেখা প্রকাশিত হয়েছে। এজন্য আমি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।
৪ অক্টোবর লালমোহন নিউজ ২৪.কম এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সময়ের সাহসী সাংবাদিক লালমোহন নিউজ ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক জসিম জনিকে তার যুগান্তকারী পদক্ষেপের জন্য অভিনন্দন জানাই। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করি। লালমোহন নিউজ ২৪.কম সফল হোক।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি