LalmohanNews24.Com | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

লালমোহন থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের পরিচিতি সভা

লালমোহন থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের পরিচিতি সভা

ভোলার লালমোহন থানায় নবযোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদের সাথে উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে থানা হলরুমে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্যে ওসি মুরাদ বলেন, লালমোহন থানাকে ডিজিটাল সেবার আওতায় আনা হবে। যে কেউ যাতে অনলাইনে অভিযোগ করতে পারে সেজন্য খুব শিগগিরই কাজ শুরু করা হবে। অনলাইনে অভিযোগ পেলে দ্রুত আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে। যেনো সাধারণ মানুষকে হয়রানী হতে না হয়। যেকোনো অন্যায় অনিয়মের বিরুদ্ধে পুলিশ ও সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এছাড়াও উপজেলা থেকে কিশোর গ্যাং নির্মূল করা হবে। কোনো স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা রাতে কোথায়ও আড্ডা দিলে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ওসি আরও বলেন, বাল্য বিবাহ বন্ধে থাকবে জিরো টলারেন্স। জুয়াড়ীদের বিরুদ্ধেও কঠোর অবস্থানে থাকবে পুলিশ। মাদক ব্যবসায়ী ও সেবীদের সাথে কোনো সখ্যতা নয়। শিগগিরই লালমোহন উপজেলা হবে মাদক মুক্ত উপজেলা।

এসময় ওসি (তদন্ত) মো: বশির আলম, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুর সাত্তার, সাধারণ সম্পাদক মো: জসিম জনিসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি