LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

লালমোহন-তজুমদ্দিন হবে দ্বিতীয় গোপালগঞ্জ- এমপি শাওন

লালমোহন-তজুমদ্দিন হবে দ্বিতীয় গোপালগঞ্জ- এমপি শাওন

আব্দুস সাত্তার: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, লালমোহন ও তজুমদ্দিন হবে দ্বিতীয় গোপালগঞ্জ। এ আসনে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাসীদের আস্তানা থাকবে না। সন্ত্রাসীরা এখন থেকে মাথা নীচু করে থাকতে হবে।

সোমবার বিকালে লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়ন ফজর আলী হাওলাদার বাড়ীতে ইউনিয়ন যুব মহিলালীগ কর্তৃক আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মেজর হাফিজ বিগত ২২ বছর লালমোহন ও তজুমদ্দিনে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। নির্বাচনের সময় ভোট ডাকাতি করেছে। অনেকে ভোট কেন্দ্রে যাওয়ার পূর্বেই তার ভোট দেওয়া হয়ে যেত। সেই ভোট ডাকাতির দিন এখন আর নেই। মানুষ এখন সচেতন। এখন মানুষ কেন্দ্রে গিয়ে যার যার মতো ভোট দিতে পারছে।

লালমোহনে যুব মহিলালীগ একটি শক্তিশালী সংগঠন উল্লেখ করে এমপি শাওন আরো বলেন মহিলারা নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে। নারী ভোটেই শেখ হাসিনার নৌকা মার্কা আবারো ক্ষমতায় যাবে।

এরপূর্বে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বদরপুর ইউনিয়নের মাতাব্বর বাড়ী, মৃধা বাড়ী ও পালোয়ান বাড়ীতে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিয়ম সভা করেন।

পশ্চিম চর উমেদ ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি সাবিকুন্নাহারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সমাজ কল্যাণ সম্পাদক ফরহাদ হোসেন মুরাদ, সদস্য সালাউদ্দিন, আব্দুস ছালাম হাওলাদার, মোস্তফা মিয়া, উপজেলা যুব মহিলালীগের সভাপতি কামরুন্নাহার সুমি, সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক রেহানা আক্তার, বদরপুর ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদার, বদরপুর (দক্ষিণ) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাশেম মুসলমান, পশ্চিম চর উমেদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাজাহান বেপারী, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ সেলিম, যুবলীগের আহ্ববায়ক শাহিন মাতাব্বর, যুগ্ম-আহ্ববায়ক রুহুল আমিন প্রমূখ।

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি