LalmohanNews24.Com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহন তজুমদ্দিনে স্বাধীনতা দিবসে এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৬, ২০১৮, ১২:৩০

বিজ্ঞাপন

লালমোহন তজুমদ্দিনে স্বাধীনতা দিবসে এমপি শাওন

মোঃ জসিম জনি/ আরশাদ মামুনঃ লালমোহন তজুমুদ্দিনে এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধূরী শাওনের প্রাণবন্ত উপস্থিতিতে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করেন প্রধান অতিথী এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধূরী শাওন। এসময় উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সর্বস্থরের জনগনকে নিয়ে নানা আয়োজনে স্বাধীনতার ৪৭ বছর পালন করা হয়েছে।

প্রধান অতিথী এমপি শাওন বলেন, স্বাধীনতার মাসে বিএনপি জামায়েত তথা স্বাধীনতা বিরোধী চক্রকে পরিহার করে উন্নয়নশীল দেশের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় রাখতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পৌছুতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় ইতোমধ্যে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশের শর্ত পূরণ করতে সক্ষম হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে সেই আনন্দ আমরা উপভোগ করতে পারবো না।

এমপি শাওন সকালে লালমোহন থানায় তোপধ্বনী উদ্বোধন শহীদ স্মৃতি ফলকে ফুল দিয়ে তজুমদ্দিন উপজেলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি