LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহন জাতীয় মৎস সপ্তাহ ২০১৯ পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান

এ.এইচ রিপন এ.এইচ রিপন

রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন প্রতিনিধি

প্রকাশিত : জুলাই ২৩, ২০১৯, ২০:৪৪

লালমোহন জাতীয় মৎস সপ্তাহ ২০১৯ পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান

লালমোহন জাতীয় মৎস সপ্তাহ ২০১৯ উযাপন উপলক্ষে মূল্যায়ন পুরষ্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার উপজেলা র্নিবাহি অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিতে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহম্মেদ,উপজেলা চেয়ারম্যান লালমোহন।বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম।আরো উপস্তিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম,একাডেমিক সুপারভাইজার মদন মহন মন্ডল, উপজেলা মৎস কমকর্তা, সমাজ সেবা কর্মকতা সহ আরো অনেকে ।

এসময় প্রধান অতিথি বলেন,  আমরা মাছে ভাতে বাঙ্গালী । এই স্লোগান আমাদের মূখ থেকে বিতারীত হয়ে যাচ্ছে। আমাদের সকলের উচিত আমরা মাছ চাষ করা । বর্তমানে মাছ চাষ করে অনেকে সবলম্বী হয়েছে। আমি নিজে মাছ চাষ করি । আপনারা সকলে মাছ চাষ করে লাভবান হতে পারেন।আমরা বর্তমানে পিছিয়ে থাকার বাঙ্গালী নয় । প্্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন হলো আমরা হবো উন্নত ও সমৃদ্ধিশালী বাঙ্গালী।

এসময় অধ্যক্ষ গিয়াস উদ্দিন উপস্তিত অনুষ্ঠানের সকলকে তার মৎস খামার দেখার জন্য আমন্ত্রন জানান,তিনি আরো বলেন , আপনারা ও আমার মত মৎস খামার করে উপকৃত হতে পারেন। অনুষ্ঠানের পর বিজয় ছাত্র ছাত্রীদের মাঝে পুরষ্কার তুলে দেন। পুরষ্কার পান লালমোহন হামীম একাডেমী ও গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ ছাত্র ছাত্রী।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি