LalmohanNews24.Com | logo

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই জুন, ২০২০ ইং

লালমোহন চরভূতায় ইউপি সদস্য কামাল মিঝির অর্থায়নে ৫৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লালমোহন চরভূতায় ইউপি সদস্য কামাল মিঝির অর্থায়নে ৫৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লালমোহন চরভূতার ৮ নং ওয়ার্ডে ইউপি সদস্য কামাল মিঝির অর্থায়নে ৫৫০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে এসব ঈদ সামগ্রী তুলে দেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। চরভুতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এসব ঈদ সামগ্রী তুলে দেওয়া হয় করোনায় কর্মহীন পরিবারের মাঝে। ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মো: কামাল মিঝির ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ সামগ্রী দেয়া হয়। এতে রয়েছে, চিনি, গুড়ো চাল, গুড়ো দুধ, সেমাই ও সাবান।

এসময় এমপি শাওন বলেন, সারা বিশ্বে মানব সভ্যতা আজ করোনায় আক্রান্ত হয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে। অনেক উন্নত রাষ্ট্রও আজ করোনার কারণে দিশেহারা। আমরা কিছুটা হলেও ভালো আছি। তাই বলে আমরা বিপদমুক্ত নই। আমরা যদি সতর্ক না হই আমাদের অবস্থাও যুক্তরাষ্ট্র, ইতালির মতো ভয়াবহ হয়ে উঠবে।
করোনা কবে যাবে তার নিশ্চয়তা নেই। করোনা পরবর্তী যে সংকট দেখা দিবে তার জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। আমাদের খাদ্য আমাদের যোগান দিতে হবে। এজন্য একটুকরো জমিও যেন পতিত না থাকে। প্রয়োজনে সবজি চাষ করতে হবে।

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আব্দুল হান্নান, যুগ্ম আহবায়ক মো: জসিম মিয়া, ইউপি সদস্য মো: কামাল মিঝি প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি