LalmohanNews24.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০১৯ ইং

লালমোহন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৯ মনোনয়নপত্র জমা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৪, ২০১৯, ১৭:০২

লালমোহন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৯ মনোনয়নপত্র জমা

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর ৪র্থ দফায় ৩১ মার্চ ভোলার লালমোহন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলা থেকে এবার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে রয়েছেন ৩ জন। সোমবার প্রার্থীরা উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়ন ফরম জমা দেন।
সহকারি রিটার্নিং অফিসার লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আমির খসরু গাজি জানান, লালমোহনে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থী পৌর জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ মাহবুব এলাহি। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম নজরুল ইসলাম ভোলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হাসান রিমন, জাতীয় পার্টি থেকে মোঃ জাহাঙ্গির আলম ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা মহিলা লীগের সাধারন সম্পাদক আফরোজা ইয়াসমিন শিখা ও নাসিমা বেগম মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

 

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি