LalmohanNews24.Com | logo

২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং

লালমোহন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হলেন আনোয়ারুল ইসলাম রিপন

লালমোহন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হলেন আনোয়ারুল ইসলাম রিপন

বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সরকারী শাহবাজপুর কলেজের সাবেক ভিপি, বাংলাদেশ ছাত্রলীগ লালমোহন উপজেলা শাখার সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, সাবেক ভাইস চেয়ারম্যান ও শিক্ষানুরাগি আনোয়ারুল ইসলাম রিপন পঞ্চায়েত। তিনি আগের কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

গত রোববার বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখার কার্যনিবাহী কমিটির সভায় ভোলা-৩ এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখার সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন তার নাম ঘোষণা করেন।

এই ঘোষণা ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সদিচ্ছা ও নির্ভরতার একটি বড় উদাহরণ বলে মনে করছেন স্থানীয়রা। এদিকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আনোয়ারুল ইসলাম রিপন নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

জানা যায়, ৯১ এর এরশাদ বিরোধী আন্দোলন, ৯৬ এর নিরদলীও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে গণ আন্দোলন, ৯৬/২০০১ আওয়ামীলীগ পুর্ণগঠনে অগ্রনী ভূমিকা রাখেন আনোয়ারুল ইসলাম রিপন। এছাড়াও ২০০১ এর পর ১২-১৪টি মিথ্যা মামলা মাথায় নিয়ে পরিবারসহ নির্বাসিত জীবন-যাপন করেছেন তিনি। অন্যদিকে জামায়াত বিএনপির বিরোদ্ধে কেন্দ্রিয় সকল কর্মসূচিতে সরব উপস্থিতি,১/১১ জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনেও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো তার। এছাড়াও আনোয়ারুল ইসলাম রিপনের বাবা মরহুম মফিজুল ইসলাম (কানু) স্বাধীনতা উত্তর লালমোহন থানা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি