LalmohanNews24.Com | logo

২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং

লালমোহন উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ

লালমোহন উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ

মো. জসিম জনি ও হাসান পিন্টু: ভোলার লালমোহনে বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। রোববার উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ভোলা-৩ আসেনর এমপি ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার এ কমিটি ঘোষণা করেন। নবীন-প্রবীণের সমন্বয়ে এ কমিটি ঘোষণা দেয়া হয়। কমিটিতে স্থান পেয়েছে দুর্দিনের আওয়ামীলীগের কর্মী, আইনজীবি, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী ও সাবেক ছাত্র এবং যুব নেতারা। কমিটিতে লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ও লালমোহন পৌরসভা মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনকে সদস্য করা হয়েছে।

ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর স্বাক্ষরিত কমিটির নিম্মরূপ:
আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন (সভাপতি), অধ্যাপক বজলুর রহমান, আবদুল মালেক, এডভোকেট তোফাজ্জল হোসেন, প্রভাষক দিদারুল ইসলাম অরুন, আক্তার হোসেন হাওলাদার, আব্দুর রাজ্জাক পঞ্চায়েত, আবুল কাশেম, হেদায়েতুল ইসলাম মিন্টু, মনির হাওলাদারকে (সহ-সভাপতি), ফখরুল আলম হাওলাদারকে (সাধারণ সম্পাদক), আনোয়ারুল ইসলাম রিপন, একেএম নূরুল ইসলাম প্রিন্স, হাজী জুলফিকার আলীকে (সহ-সাধারণ সম্পাদক), মফিজুল ইসলামকে (আইন বিষয়ক সম্পাদক), মো. ইউনূছকে (কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক), মো. শাহিনকে (তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক), হেলাল উদ্দিন হিমুকে (ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), শাহ্জাহান মেম্বারকে (দপ্তর সম্পাদক), মাওলানা আবু তৈয়বকে (ধর্ম বিষয়ক সম্পাদক), মোস্তফা মোসলমানকে (প্রচার ও প্রকাশনা সম্পাদক), মো. জসিম উদ্দিন মেম্বারকে (বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক), প্রকৌশলী এম তানজীদকে (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মাসুমা বেগমকে (মহিলা বিষয়ক সম্পাদক), মো. শাহ্জাহান মিয়া (মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক), ফরহাদ হোসেন মুরাদকে (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), মিজানুর রহমান কামরুলকে (শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক), আহসান কবির চুটুকে (শ্রম বিষয়ক সম্পাদক), জহুরুল ইসলাম জামালকে (সংস্কৃতি বিষয়ক সম্পাদক), মো. তসলিম মাষ্টারকে (স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক), আব্দুল হান্নান মাষ্টার, মেজবাহ উদ্দিন আরজু, মোর্শারফ হোসেন বাশারকে (সাংগঠনিক সম্পাদক), আনোয়ার রাব্বিকে (সহ-দপ্তর সম্পাদক), মো. শামীমকে (সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক), আলী আহমদ বেপারীকে (কোষাদক্ষ) করা হয়।

এছাড়াও অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, হাজী এমদাদুল ইসলাম তুহিন, এডভোকেট জাহাঙ্গির আলম, মাহবুবুল হক লিটু, মোশারেফ হোসেন সোহেল, এডভোকেট বশিরুল্লাহ, জাকির হোসেন পঞ্চায়েত, আজিজুল ইসলাম খোকন পাটওয়ারী, মো. শাহ্জাহান চেয়ারম্যান, ইকবাল হোসেন, মো. সালেম হাওলাদার, আব্দুল কাদের চেয়ারম্যান, মো. গোলাম মোস্তফা মাষ্টার, আবুল কালাম রহমতুল্লাহ, আজিজুল হক পাটওয়ারী, মোতাহার পেশকার, সেকান্দার হাওলাদার, জাকির হোসেন ফরহাদ, এমদাদুল ইসলাম সেলিম, মো, নওয়াব মিয়া, মো. হাবিবুর রহমান হাবিব, মো. জসিম উদ্দিন, কামাল ফরাজী, মো. মনিরুল হক মিঠু, ইলিয়াছ উদ্দিন কামাল হোসেন, মো. নূর নবী মিয়া, মো. জসিম উদ্দিন মাষ্টার, মহিউদ্দিন ভূঁইয়া, যুগল কুন্ড, ফেরদৌসি বেগম, জিহাদুর রহমান মুরাদ, ইব্রাহীম হাওলাদার, ফয়েজ মৃধা, সানাউল্লাহ (সানু) ও আব্দুল খালেক মিয়াকে সদস্য হিসেবে রাখা হয় এ কমিটিতে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি