LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

লালমোহনে ৪৮ ভিক্ষুককে পূর্ণবাসনের প্রতিশ্রুতি ইউএনও’র

লালমোহনে ৪৮ ভিক্ষুককে পূর্ণবাসনের প্রতিশ্রুতি ইউএনও’র

ভোলার লালমোহন উপজেলার সদর ইউনিয়নের ৪৮ ভিক্ষুককে পূর্ণবাসনের প্রতিশ্রুতি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি। বুধবার দুপুরে লালমোহন ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করার লক্ষে ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপির ভিক্ষুকদের তালিকা করে ৪৮ জনের নাম চূড়ান্ত করেন ইউএনও। আগামী এক সপ্তাহের ভিতর এদের মধ্যে কাউকে দুইটি করে ছাগল, ১৫ টি করে হাঁস-মুরগি, ১ টি করে গরু ও মুদি দোকান করে দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন ইউএনও হাবিবুল হাসান রুমি।

ইউএনও’র এই উদ্যোগের মধ্যে দিয়ে ওই ইউনিয়নের ৪৮ ভিক্ষুক, ভিক্ষা ছেড়ে নিজেরা স্বালম্বী হবে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই কার্যক্রমের মধ্যে দিয়ে লালমোহনকে ভিক্ষুকমুক্ত করার স্বপ্ন বাস্তবায়ন করবেন উপজেলার নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি।

উপজেলা নির্বাহী কর্মকতা বলেন, আমার স্বপ্ন লালমোহন উপজেলাকে ভিক্ষুকমুক্ত করার। তারই ধারাবাহিকতায় লালমোহন ইউনিয়নের ৪৮ জনের নাম চূড়ান্ত করা হয়েছে। আগামী এক সপ্তাহের ভিতর এদের জন্য বরাদ্দকৃত মালামাল বুঝিয়ে দেওয়া হবে। আমি আশা করছি এই ৪৮ জন আরও কখনও ভিক্ষা করবে না।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা অপূর্ব দাস, উপজেলা প্রোকৌশলী ইঞ্জিনিয়ার এম.এম আলী রেজা রাজু, উপজেলা তথ্য অফিসার আব্দুল বাতেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. ফিরোজ আলম, লালমোহন প্রেসক্লাব সম্পাদক মো. জসিম জনি, লালমোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান মিয়া, সচিব আব্দুল হালিমসহ ইউপি সদস্যগণ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি