LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে ১০৬ পিস ইয়াবাসহ আটক ৩

বিজ্ঞাপন

লালমোহনে ১০৬ পিস ইয়াবাসহ আটক ৩

এনামুল হক রিংকু ও হাসান পিন্টু: ভোলার লালমোহনে পুলিশের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ১০৬ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের কর্তাহাট বাজার থেকে

লালমোহন থানার এসআই শহিদ, এএসআই ইউসুফ, শওকত জামিল, গোলাম কিবরিয়া ও বশিরের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স মো. মামুন (২১) নামের এক যুবককে আটক করে। আটক মামুন চরফ্যাসন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আব্দুস শহিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে চরফ্যাসন আসা যমুনা পরিবহন নামের একটি বাসের সুপার ভাইজার মো. মামুন ইয়াবা নিয়ে লালমোহনের কর্তারহাট বাজারে নেমে বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তাকে লালমোহন থানায় নিয়ে আসা হয়।

এর আগে ওই দিন দুপুরের দিকে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের চরমোল্লাজী এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ইয়াবা বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে লালমোহন থানার এসআই মাহাবুব, রাসেল ও এএসআই গণেশ, লিটন, মিজান ও মামুনের নেতৃত্বে পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে মিরাজ (৩০), ও মনির (২৫) নামের দুইজনকে আটক করে।

এবিষয়ে লালমোহন সার্কেলের সহকারি পুলিশ সুপার রাসেলুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে লালমোহন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি