LalmohanNews24.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ ইং

লালমোহনে হিন্দু সম্প্রদায়ের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলেন এমপি শাওন

লালমোহনে হিন্দু সম্প্রদায়ের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলেন এমপি শাওন

লালমোহনে হিন্দু সম্প্রদায়ের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ২৮ সেপ্টেম্বর সোমবার রাত ৯টায় লালমোহন শ্রী শ্রী মদন মোহন জিউ মন্দির কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, সারা বাংলার মুজিব আদর্শের নিশানা, মানবতার মা, সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতিচ্ছবি সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে আমি তার একজন কর্মী হিসেবে আপনাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। জাতির পিতার অবর্তমানে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছেন এবং সফলভাবে দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে উন্নতির দিকে এগিয়ে নিচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাস্তবায়ন করতে তিনি নিবেদিত প্রাণে কাজ করে যাচ্ছেন।


এমপি শাওন বলেন, ভোলা হবে ইকোনমিক জোন। এই ভোলায় শিল্প কারখানা হবে। ভোলা-বরিশাল সড়ক নির্মাণের জন্য শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন। বঙ্গবন্ধুকে হত্যা করে দুষ্টচক্র ক্ষান্ত হয়নি। সেই অশুভ চক্রের অনুসারীরা শেখ হাসিনাকে একুশ বার হত্যা করার চেষ্টা করেছে। আমরা এই পরিবারের কাছে কৃতজ্ঞতা জানাই। তাদের ঋণ শোধ করার মতো নয়।
তিনি আরও বলেন, আমি করোনার মতো ভয়ংকর সময়ে আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতে এভাবে আপনাদের পাশে থাকবো। কী এক যাদুর পরশে কিংবদন্তির রাষ্ট্র নায়ক শেখ হাসিনা তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নত করে তুলেছেন। উন্নয়নের সকল সূচকে তিনি অবদান রেখেছেন। তিনি বিশ্বে উন্নয়নের রোল মডেল।
অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন চন্দ জয়হিন্দ বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সফিকুল ইসলাম বাদল, লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, পৌরসভার কাউন্সিলর জহিরুল ইসলাম মাসুদ পাটোয়ারী, রায়হান মাসুম, ফরিদ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন পন্টি চন্দ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি