LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে হাঁতুড়ে ডাক্তার কর্তৃক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা॥ থানা পুলিশের কারসাজি!

লালমোহনে হাঁতুড়ে ডাক্তার কর্তৃক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা॥ থানা পুলিশের কারসাজি!

লালমোহননিউজ২৪ ডটকম॥ ভোলার লালমোহনে রাসেল (২৮) নামের এক হাঁতুড়ে ডাক্তার জোরপূর্বক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের পাটওয়ারির হাট বাজারের সেবা মেডিকেল হলের মালিক রাসেলের দোকানে ঔষুধের জন্য সোমবার দুপুর ১২ টার দিকে আসেন একই এলাকার প্রবাসী স্ত্রী।

রাসেল তাকে প্রেসার মাফার কথা বলে কৌশলে তার ফার্মেসীর পিছনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে লোকজন ছুটে এসে রাসেলকে আটক করে। ঘটনার খবর পেয়ে লালমোহন থানা পুলিশ আটককৃত হাঁতুড়ে ডাক্তার রাসেল ও ওই ভূক্তভোগীকে লালমোহন থানায় নিয়ে যায় বলে জানান স্থানীয়রা। পুলিশের একটি সূত্রেও জানিয়েছেন রাসেল ও ওই গৃহবধূকে লালমোহন থানার ওসি ও এসআই রেজাউলসহ এসে থানার উদ্দেশ্যে নিয়ে যায় এলাকা থেকে।

এমনকি ওই গৃহবধূর বাড়িতে গিয়েও জানা যায়, তাকে ও রাসেলকে থানার পিকআপে করে নিয়ে যাওয়া হয়। মাকে থানায় নিয়ে যাওয়ার কারণে কাঁদতে দেখা গেছে ওই গৃহবধূর সন্তানদের।

কিন্তু এখন পর্যন্ত এধরনের কোনো লোকজনকে থানায় আনা হয়নি বলে জানিয়েছেন লালমোহন থানার ডিউটি অফিসার কিবরিয়া।

তবে লালমোহন থানার এসআই রেজাউল জানান, তারা আমাদের হেফাজতে রয়েছে। ওসি স্যার এবিষয়ে সিদ্ধান্ত দিবেন। ডিউটি অফিসার না জেনে হয়তো আপনাদের ভুল তথ্য দিয়েছে।

এবিষয়ে লালমোহন থানার অফিসার্স ইন চার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, এধরনের কোনো ঘটনা আমার জানা নেই। আপনারা থানায় গিয়ে জানেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি