LalmohanNews24.Com | logo

৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে সৎ মাকে জবাইয়ের চেষ্টা!

লালমোহনে সৎ মাকে জবাইয়ের চেষ্টা!

ইউসুফ আহমেদ ও হাসান পিন্টু: ভোলার লালমোহনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ মাকে জবাই করার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল ৮ টায় উপজেলার কালমা ইউনিয়নের ১নং ওয়ার্ডের হযরত আলী দাইমুদ্দি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় পুরো এলাকায় তোলপাড় বিরাজ করছে।

জানা যায়, কালমা ইউনিয়নের হযরত আলী দাইমুদ্দি বাড়ির মৃত নুর ইসলাম দুটি বিবাহ করেন। তার প্রথম সংসারে ছেলে ৪ জন ও মেয়ে ২ জন। দ্বিতীয় সংসারে মেয়ে ৩ জন ও ছেলে ১ জন।

নুর ইসলামের দ্বিতীয় স্ত্রী মিনারা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামীর মৃত্যুর পর থেকে বড় সতিন এর ছেলে মো. দুলাল তাদেরকে বাড়ি থেকে উৎক্ষাতের চেষ্টা করতে থাকে। মিনারার ঘরের সামনে ও পিছনে কাঁটা দিয়ে বেড়া দেয় এবং বিভিন্ন সময় তাকে শারীরিকভাবে নির্যাতন করে দুলাল। এধরণের ঘটনার বিচার গ্রাম্য সালিসের কাছে দায়ের করেন মিনারা বেগম।

মিনারা বেগম অভিযোগ করে আরো বলেন, রবিবার সকাল বেলা দুলাল, মিনারা বেগমের ছোট মেয়ে আখীনুরকে মারধর করে। মিনারা এঘটনার প্রতিবাদ করায়, দুলাল দাঁ নিয়ে তাকে হত্যা করার উদ্দ্যেশে হামলা করে। কিন্তু আমি বাঁধা প্রদান করে প্রাণে বেঁচে যাই। তবে এসময় ধস্তা-ধস্তি অবস্থায় আমার থুতলিতে আঘাত লেগে অনেকটা কেঁটে যায়। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে মিনারা বেগম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এবিষয়ে অভিযুক্ত দুলাল বলেন, আমার হাতে দাঁ ছিলো, তবে অসর্তকতাবসত তার থুতলিতে আঘাত লেগে কেঁটে যায়।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি