LalmohanNews24.Com | logo

১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০১৯ ইং

লালমোহনে স্কুল থেকে উঠিয়ে নিয়ে ছাত্রকে মারধর॥ সহপাঠীদের বিক্ষোভ

লালমোহনে স্কুল থেকে উঠিয়ে নিয়ে ছাত্রকে মারধর॥ সহপাঠীদের বিক্ষোভ

ভোলার লালমোহনের ডা. আজহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির রাকিব নামের এক ছাত্রকে বিদ্যালয় থেকে উঠিয়ে নিয়ে বেধরক মারধর করেছে একদল সন্ত্রাসী। এসময় স্থানীয়দের সহযোগিতায় রাকিবকে বিদ্যালয় কর্তৃপক্ষ উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন। বুধবার সকাল ১০ টায় উপজেলার সাদাপুল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই ছাত্রের সহপাঠী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। তাৎক্ষনাক খবর পেয়ে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ডা. আজহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমাম হোসেন টুটুল জানায়, ক্লাস চলাকালীন সময় মহিষখালী এলাকার বেপারী বাড়ির সেরাজল হকের ছেলে আমজাদ, নুরুল ইসলাম ও আকবরসহ কয়েকজন মিলে পারিবারিক কলহের জের ধরে ওই ছাত্রকে প্রতিষ্ঠান থেকে টেনে হিছড়ে নিয়ে বেধরক মারধর করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর পরই দোষীদের বিচার চেয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি