LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে সামাজিক দুরুত্ব মানছে না কেউ, বাড়ছে শঙ্কা

লালমোহনে সামাজিক দুরুত্ব মানছে না কেউ, বাড়ছে শঙ্কা

মো. জসিম জনি ও হাসান পিন্টু: সরকারীভাবে ঈদ উপলক্ষে সামাজিক দুরুত্ব বজায় রেখে মার্কেট করার নির্দেশ থাকলেও ভোলার লালমোহনে তা মানছে না কেউ। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সামাজিক দুরুত্ব না মেনেই লালমোহনে চলছে ঈদের কেনাকাটা। এতে করে করোনা ভাইরাস সংক্রমনের আশঙ্কা বাড়ছে জনমনে।

সরেজমিনে পৌরশহরের গার্মেন্টসগুলোতে ঘুরে দেখা যায়, উপজেলার বিভিন্নস্থান থেকে শত শত নারী পুরুষ কিনছেন ঈদের জামা-কাপড়। তবে অধিকাংশ ক্রেতাদের মাঝে দেখা যায়নি সচেতনতা। দোকানগুলোতে একজনের সাথে আরেকজনের গাঁ ঘেঁষেই করছে কেনাকাটা। ঈদের মার্কেট করতে বাজারে পুরুষদের চাইতে নারীদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মত। এছাড়াও পরিবারের সাথে বাজারে আসছে শিশুরাও। এতে করে বাড়ছে শিশুদের করোনায় আক্রান্তের ঝুঁকি।

এব্যাপারে লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা আলী আহম্মদ বেপারী জানান, আমরা ব্যবসায়ীদের বলেছি সামাজিক দুরুত্ব বজায় রেখে মালামাল বিক্রি করতে। তবুও কিছু ব্যবসায়ী তা মানছে না। প্রশাসনের সাথে কথা বলে এব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজারে নিয়মিত মনিটরিংয়ের ব্যবস্থা করা হবে। তবে নিজেদের প্রয়োজনে মানুষকে নিজে থেকেই সচেতন হতে হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি