LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

লালমোহনে সাবেক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম॥ আঙ্গুলের রগ কর্তন

লালমোহনে সাবেক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম॥ আঙ্গুলের রগ কর্তন

ভোলার লালমোহন উপজেলায় ফ্রেশ কোম্পানির এসআর শাহিনের (২৮) ওপর হামলা চালানো হয়েছে। শুক্রবার রাতে লালমোহন পৌর শহরের তেরছী পুলের গোড়ায় এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা কুপিয়ে তার ডান হাতের আঙ্গুলের রগ কর্তন করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমোহন হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
শাহিন জানান, তিনি লালমোহন কালমা ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন। অন্যদিকে রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন ধরে ফ্রেশ কোম্পানিতে চাকুরি করছেন। শুক্রবার রাতে কোম্পানির কাজে লালমোহনে বাজারে যাওয়ার পথে লালমোহন পৌর শহরের উত্তর বাজারের তেরছী পুলের ওপর গেলে ৭/৮ জন সন্ত্রাসী তাকে বেধরক মারধর করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে তার ডান হাতের রগ কর্তন করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিয়ে যায়।

তবে এঘটনার সাথে শাহিন লালমোহন উপজেলা শ্রমিক লীগ নেতা জাকির হোসেন পঞ্চায়েতকে দায়ী করলেও এ ব্যাপারে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ৩ দিন ধরে ডায়েরিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে বাসায় রয়েছেন। ওই হামলার ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে পারিবারিক বিরোধে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি জানান।
লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, তিনি ঘটনা শুনেছেন। তবে এব্যাপারে এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে পদক্ষেপ গ্রহণ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি