LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে সাধারণ মানুষের প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে উধাও একটি প্রতিষ্ঠান!

হাসান পিন্টু হাসান পিন্টু

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০১৮, ২২:০৩

বিজ্ঞাপন

লালমোহনে সাধারণ মানুষের প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে উধাও একটি প্রতিষ্ঠান!

ভোলার লালমোহনে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে রাতের আধাঁরে পালিয়ে গেছে আলিফা ট্রাভেল্স এন্ড টুরস্ নামের একটি প্রতিষ্ঠান। এতে করে ভূক্তভোগী ওইসব লোকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। তারা দ্রুত প্রতারণা করা ওই প্রতিষ্ঠানের পরিচালক আক্তার হোসেনকে আইনের আওতায় এনে প্রশাসনের কাছে বিচারের দাবী জানিয়েছেন।

জানা যায়, প্রায় ৩ মাস আগে আক্তার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ বাজারের কাপড় ব্যবসায়ী নূরনবীর মাধ্যমে ওই বাজারের বিদেশে যাওয়া যাত্রীদের ভিসা প্রসেসিং ও টিকেট বুকিংয়ের দেওয়ার জন্য একটি ব্যবসা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। এরপর থেকেই আক্তার স্থানীয়দের সাথে প্রতারণা শুরু করেন। এই ৩ মাসের মধ্যে আক্তার হোসেন বিভিন্ন যাত্রী ও বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে রাতে আধাঁরে পালিয়ে যায় গত ২০ দিন আগে। এ ঘটনায় ভূক্তভোগী সাধারণ মানুষ প্রাশাসনের কাছে তাকে গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন। অভিযুক্ত আক্তারের বাড়ি সিলেট বলে জানা যায়।

মন্নান, রাশেদ, জাফর ও রিপর নামের কয়েকজন ভূক্তভোগীর জানান, আক্তার বিভিন্ন সময় নানান কৌশলে আমাদের রায়চাঁদ বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও বিদেশ যাওয়া যাত্রীদের কাছ থেকে প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে পালিংয়ে গেছে। তাই আক্তারকে দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

রায়চাঁদ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল খালেক মাষ্টার বলেন, ঘটনার বিষয়ে কয়েকজন ভূক্তভোগী আমাদের কাছে অভিযোগ করেছে। আমরা লালমোহন থানায় এবিষয়ে তাদের অভিযোগ করতে বলেছি। আর আক্তার যে ঘরে থাকতো তার ভিতরে ১ টি ল্যাপটপ ও কিছু চেয়ার-টেবিল রয়েছে, সেগুলো ওই ঘরের মালিককে বলেছি তার জিম্মায় রাখতে। আশা করছি শিগগিরই এর একটা সমাধান হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি