LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

লালমোহনে সাংবাদিক পরিবারের ওপর হামলা॥ আহত-৭

লালমোহনে সাংবাদিক পরিবারের ওপর হামলা॥ আহত-৭

ভোলার লালমোহনে প্রেসক্লাব সদস্য ও দৈনিক আজকের ভোলা পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক নূরুল আমিন ও তার পরিবারের ওপর জমি বিরোধকে কেন্দ্র করে একদল সন্ত্রাস বাহিনী হামলা চালিয়েছে। হামলার ঘটনায় গুরুতর আহত হয় সাংবাদিক নূরুল আমিন, তার স্ত্রী জোসনা, ভাই মান্নান, ভাতিজা ইব্রাহীম, শ্যালক শামিম, ভাবি আছিয়া ও রুনা বেগম আহত হয়।

আহতদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আহত সকলে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে লালমোহন পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের ভাঙ্গাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে সাংবাদিক নূরুল আমিনের ছেলে সূজন জানায়, আমাদের বাড়ির নূরুন্নবীদের সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে আমাদের। এরই রেষে মঙ্গলবার দুপুরের দিকে আমরা গরুর গোয়ল ঘর পরিস্কার করতে গেলে অর্তকিতভাবে নূরুন্নবী, বাবুল, মহসিন, সবুজ, শরিফ, রায়হান, সজিব, নূর মোহাম্দ ও মিরাজসহ একদল সন্ত্রাস বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়।

এ সময় আমার বাবাসহ ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় লালমোহন হাসপাতালে ভর্তি করি।

এদিকে সাংবাদিক নূরুল আমিনের ওপর হামলার প্রতিবাদে নিন্দা জানিয়েছেন, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মো. জসিম জনি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক শাহীন আলম মাকসুদ, লালমোহন সাংবাদিক ফোরামের সভাপতি এনামুল হক রিংকু, সাংগঠনিক সম্পাদক হাসান পিন্টু, জার্নালিষ্ট ফোরামের সভাপতি জাহিদুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক শংকর মজুমদারসহ লালমোহনে কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি