LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

লালমোহনে সংখ্যালঘু পরিবারের জমি দখল করে রাস্তা নির্মাণ

লালমোহনে সংখ্যালঘু পরিবারের জমি দখল করে রাস্তা নির্মাণ

ভোলার লালমোহনে রাতের আধাঁরে এক সংখ্যালঘু পরিবারের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার গভীর রাতে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর লর্ডহার্ডিঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ করে অমৃত লাল দাস ও প্রতাফ চন্দ্র দাস বলেন, রবিবার গভীর রাতে একই এলাকার নূরুল ইসলাম ড্রাইভারের ছেলে মো. আকরাম ও হাসান অন্তত ৩০-৩৫ জন লোক নিয়ে আমাদের লর্ডহার্ডিঞ্জ মৌঝার সাবেক এসএ ৪৫ ও জিএল ৫০ দাগের ১৫ শতাংশ জমি দখল করে তাদের বাড়িতে যাওয়ার জন্য রাস্তা নির্মাণ করে। সকালে আমাদের জমির ওপর রাস্তা দেখে তাদের কাছে বিষয়টি জানতে চাইলে তারা কিছুই বলেনি। পরে আমরা ওই রাস্তা নষ্ট করার চেষ্টা করেল হাসান ও তার ভাই আকরাম লোকজন নিয়ে আমাদের ওপর অর্তকিত হামলা চালায়। তাই আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি। এছাড়াও বিভিন্ন সময় হাসান ও আকরামের পরিবারের লোকজন আমাদের ফসলী জমি নষ্ট করতো।

ঘটনার ব্যাপারে অভিযুক্ত আকরাম ও হাসান জানায়, আমাদের বাড়ি বিলের মাঝে। বাড়িতে আসা-যাওয়ার কোনো পথ না থাকায় অমৃত লাল দাস ও প্রতাফ চন্দ্র দাসকে বিভিন্ন সময় অনেক অনুরোধ করেছি একটি রাস্তা করতে কিছু জমি দেওয়ার জন্য, তবে তারা জমি দেয়নি। আমাদের সমস্যার বিষয়টি ইউপি চেয়ারম্যানকেও জানিয়েছি। তবু তারা আমাদের জায়গা দেয়নি। তাই রাতের আধাঁরে রাস্তা নির্মাণ করি। এখন ফয়সালায় যা হবে তাই মেনে নিবো।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া বলেন, ঘটনার পর দুই পক্ষই আমার কাছে এসেছে। আমরা ঘটনাটি দ্রুত সমাধানের চেষ্টা করছি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি