LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে শিশু চুরির ৪দিন পর মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১০, ২০১৮, ২৩:৩৭

লালমোহনে শিশু চুরির ৪দিন পর মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার

মোঃ জসিম জনি ॥ লালমোহনে গভীর রাতে ঘুম থেকে ৩ বছরের শিশু রহস্যজনক চুরি হওয়ার ৪ দিন পর মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার হয়েছে। শনিবার বিকেলে বাড়ির পাশেই একটি শুকনো ডোবায় মাটি চাপা দেওয়া অবস্থা থেকে পুলিশ সিমা নামের ওই শিশুর লাশ উদ্ধার করে।
জানা গেছে, লালমোহন বদরপুর ইউনিয়নের দেবিরচর বেড়ির পাশে খাঁন বাড়ির শাহাবুদ্দিন ওরফে সোনা মিয়ার শিশু কন্যা সিমা। গত ৬ মার্চ সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে গভীর রাতে হঠাৎ সিমার মা জেসমিন বেগম সিমাকে কাছে না পেয়ে অনেক খোঁজাখুজি করে। তাকে কোথাও খুঁজে না পেয়ে সীমাকে ঘরের বেড়া কেঁটে কে বা কারা নিয়ে যায় বলে থানায় অভিযোগ করে সিমার বাবা।
ওই পরিবারের এক ছেলে ও তিন মেয়ে। প্রতিদিনের মত ওইদিন রাতেও এক সাথে তারা ঘুমায়। হঠাৎ রাতে ঘুম ভেঙ্গে গেলে সিমাকে না দেখে চিৎকার দেয়। তাদের চিৎকারে পাশের বাসার লোকজন ছুটে আসে। তখন ঘরের কাঠের বেড়াটি কাঁটা দেখতে পায় তারা। হয়তো কেউ সেখান দিয়ে এসে সিমাকে চুরি করে নিয়ে গেছে।
ঘটনার পরদিন সিমার বাবা লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি করে। এ ঘটনার ৪ দিন পর শনিবার সিমার লাশ বাড়ির পাশের ডোবায় দেখতে পায় স্থানীয়রা। পরে লালমোহন থানার ওসি (তদন্ত) মোঃ শাখাওয়াত হোসেন ঘটনাস্থল থেকে সিমার লাশ উদ্ধার করে।
এবিষয়ে লালমোহন ওসি শাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। কাল (রোববার) পোস্টমর্টেমের জন্য ভোলায় প্রেরণ করা হবে। তিনি এ ঘটনা পূর্ব পরিকল্পিত বলে উল্লেখ করে বলেন, পারিবারিক কোন জামেলা থেকে শিশু সিমাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনা তদন্ত করে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি