LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে রাখাল সেজে গরু চুরির অভিযোগ

লালমোহনে রাখাল সেজে গরু চুরির অভিযোগ

ভোলার লালমোহনে রাখাল সেজে গরু চুরির অভিযোগ উঠেছে কাদের নামের এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার বদরপুর ইউনিয়নের নবীর চরে প্রায় দেড় থেকে দুই শতাধিক গরু রাখতেন রাখাল কাদের। তবে এই সুযোগে তিনি বিভিন্ন সময় গরু চুরি করে বিক্রি করে দিতেন বলেন লালমোহন থানায় অভিযোগ করেছেন বদরপুর ইউনিয়নের চরকচ্ছপিয়া এলাকার মো. কবির নামের এক ব্যক্তি। কাদের বদরপুর ইউনিয়নের চরকচ্ছপিয়া এলাকার চান মিয়া মাঝি বাড়ির মৃত সৈয়দ আহমদের ছেলে

অভিযোগ করে কবির প্রতিবেদককে জানান, কাদেরকে গরু দেখা শোনা করার জন্য আমরা গরু প্রতি দুইশত টাকা করে দিয়ে আসছি। তবে গত সপ্তাহ খানেক আগে আমার ২ টি, স্থানীয় আবুর ১ টি ও আক্তারের ১ টি গরু চুরি হয়ে যায়। তখন আমরা চুপ করে থাকি। তবে সম্প্রতি বদরপুর ইউনিয়নের একটি ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি কুট্টি ছেলে সুমনের কাছে ৩ টি গরু বিক্রি করতে যায় কাদের।

পরে সুমন গরু না কিনে আমাদেরকে জানায়। তারপর আমাদের সন্দেহ হয় কাদের রাখাল সেজে গরু চুরির সাথে জড়িত। এরপর আমরা স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও থানায় কাদেরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করি। বর্তমানে কাদেরের কাছ থেকে উদ্ধার হওয়া ২ টি গরু স্থানীয় চৌকিদারের জিম্মায় রয়েছে। আমরা কাদেরের কঠিন বিচারের দাবী করছি।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি