LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

লালমোহনে ব্যবসায়ীদের ২০ লক্ষ টাকা নিয়ে স্বপরিবারে উধাও শাড়ি ঘরের মালিক জাকির

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ২১, ২০১৮, ১৭:১৪

লালমোহনে ব্যবসায়ীদের ২০ লক্ষ টাকা নিয়ে স্বপরিবারে উধাও শাড়ি ঘরের মালিক জাকির

লালমোহনে ব্যবসায়ীদের প্রায় ২০ লক্ষ টাকা নিয়ে দোকানপাট বন্ধ করে উধাও হয়ে গেছে এক শাড়ি ব্যবসায়ী। গত ১ সপ্তাহ ধরে লালমোহন মসজিদ রোডের শাড়ি ঘর নামক দোকানে তালা দিয়ে স্বপরিবারে পালিয়ে গেছে মোঃ জাকির হোসেন নামক ব্যবসায়ী। এ ঘটনায় টাকা পাওয়া ব্যবসায়ীরা বিপাকে পড়েছেন।
জানা গেছে, মোঃ জাকির হোসেন মসজিদ রোডে শাড়ি ঘর নামক ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে কয়েক বছর ধরে ব্যবসা করে আসছে। লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ড নয়ানীগ্রামে বসবাস করায় দীর্ঘদিনের পরিচিত ছিলেন তিনি। এই সুবাধে নিজের দোকানের আশপাশে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তির সাথে সুসম্পর্ক ঘরে তোলেন। এরই মধ্যে জাকির হাই স্কুল সুপার মার্কেটের বিকাশ ব্যবসায়ী হাসান ডিপার্টমেন্টাল স্টোরের মালিক এমএ হাসানের কাছ থেকে শ্বাশুড়ির কাছ থেকে জমি কেনার কথা বলে নগদ ১ লাখ টাকা ধার নেয় এবং ঢাকা দোকানের জন্য মালামাল আনার কথা বলে ১ লক্ষ ৬ হাজার ৮০ টাকা নেয় বিকাশের মাধ্যমে। পাশের রোকেয়া ফ্যাশন থেকে ১ লক্ষ, লোকমান হোসেনের মাল্টিপারপাস থেকে ১ লাখ ১০ হাজার, রহমানের মাল্টিপারপাস থেকে ২ লাখ ২০ হাজার, আরজু হোটেলের আরিফের শ্বাশুড়ির কাছ থেকে ২ লাখ, সৈকতের কাছ থেকে ২ লক্ষ সহ বিভিন্ন লোকজনের কাছ থেকে গত কয়েকদিনে কৌশলে লক্ষ লক্ষ টাকা নেয়। জাকির ঢাকা থেকে দোকানের জন্য মালামাল আনার কথা বলে এসব টাকা নেয় বলে পাওনাদাররা জানান।
হাসান ডিপার্টমেন্টাল স্টোরের মালিক এমএ হাসান জানান, তাকে ইমোশনাল ব্লাকমেইল করে ২ লক্ষ ৬ হাজার ৮০ টাকা নিয়ে গেছে জাকির। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এনিয়ে লিখেছেন, ‘আমি আপনাকে বিশ্বাস করে আপনার বিপদের মুহুর্তে পাশে দাঁড়িয়ে সাপোর্ট দিয়েছি, ‘আপনি জানেন আমি কিভাবে টাকাটা ম্যানেজ করে আপনাকে দিয়েছি… আমি এখনো বিশ্বাস করতে চাই না আপনি এমন প্রতারণা করেছেন!’
এ ব্যাপারে লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোস্তফা মিয়া জানান, অনেকেই শাড়ি ঘরের জাকিরের ব্যাপারে অভিযোগ দায়ের করেছে। যেহেতু সে নেই, তাই আপাতত বস্ত্র ব্যবসায়ীদের মাধ্যমে দোকানে তালা দিয়ে রাখা হয়েছে। তাকে খোঁজার চেষ্টা চলছে।

 

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি