LalmohanNews24.Com | logo

১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং

লালমোহনে বৃষ্টির পানিতে টইটুম্বুর বিদ্যালয় মাঠ!

লালমোহনে বৃষ্টির পানিতে টইটুম্বুর বিদ্যালয় মাঠ!

ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৩৯ নং পূর্ব রমাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠটি এখন বৃষ্টির পানিতে টইটুম্বুর হয়ে রয়েছে। এতে করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা খেলাধুলাসহ মাঠে বিভিন্ন ধরনের কার্যক্রম থেকে বঞ্চিত হচ্ছে। একারণে চরম ভোগান্তি হচ্ছে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের। বিদ্যালয়ের মাঠটি নিচু হওয়ার কারণে এখানে সামান্য বৃষ্টিতে সৃষ্টি হয় জলাবদ্ধতার।

বিদ্যালয়ের শিক্ষার্থী শাহাবুদ্দিন, আল-আমিন, পিংকু ও সোনিয়া জানায়, বিদ্যালয়ের মাঠে পানি জমে থাকার কারণে আমরা এখন আর মাঠে খেলাধুলা করতে পারছি না। পানিতে পড়ে আমাদের বই-খাতাসহ স্কুল ড্রেস নষ্ট হয়ে যাচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন বলেন, এ মাঠে প্রতি বছরই বর্ষা মৌসুম আসলে পানির নিচে তলিয়ে যায়। আমি এ সমস্যা সমাধানের জন্য বহুবার সংশ্লিষ্ট কার্যালয়ে যোগাযোগ করেও লাভ হয়নি। তারা এ সমস্যা সমাধানের চেষ্টাও করছে না। এলাকার তরুন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য অতি দ্রুত মাঠটি ভরাট করা প্রয়োজন বলে মনে করি।

এবিষয়ে উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আশরাফ হোসেন বলেন, মাঠ ভরাটের জন্য প্রাথমিক শিক্ষা অফিসে কোনো বরাদ্দ নেই। এটা স্থানীয় ইউনিয়ন পরিষদের আওতাধীন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি