LalmohanNews24.Com | logo

১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে বিদায়ী ইউএনওকে প্রেসক্লাবের সংবর্ধনা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ৩০, ২০১৮, ২০:২২

বিজ্ঞাপন

লালমোহনে বিদায়ী ইউএনওকে প্রেসক্লাবের সংবর্ধনা

মোঃ জসিম জনি ॥
লালমোহনের সৎ, সুশাসক ও জননন্দিত উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফের বিদায়ে লালমোহন প্রেসক্লাব সংবর্ধানা দিয়েছে। শুক্রবার আসরবাদ লালমোহন প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুস সাত্তার ও সাধারন সম্পাদক মোঃ জসিম জনির পরিচালনায় সংবর্ধনা সভায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, দ্বীপ উন্নয়ন সোসাইটি (ডাস) এর নির্বাহী পরিচালক মোঃ ইউনুছ প্রমূখ।
এসময় আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মোঃ জহিরুল হক সেলিম, যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আমজাদ হোসেন, সাধারন সম্পাদক শাহিন আলম মাকসুদ, প্রেসক্লাবের সদস্য শাহিন কুতুব, মিজানুর রহমান লিপু, এনামূল হক রিংক, পৌর মহিলা লীগের সাধারন সম্পাদক সালমা আক্তার বুলু প্রমূখ।
সংবর্ধনা সভায় উপস্থিত সাংবাদিকগণ ও অতিথিরা বিদায়ী লালমোহন উপজেলা নির্বাহী অফিসারের উদ্দেশ্যে বলেন, লালমোহনে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি, দূর্ণীতি প্রতিরোধ, বাল্য বিয়ে বন্ধ ও নকল মুক্ত পরীক্ষা গ্রহণের ইউএনও যে ভূমিকা রেখেছেন তা তার সৎ সাহসের কারণে হয়েছে। এজন্য তিনি লালমোহনবাসীর কাছে চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন।
সংবর্ধনার জবাবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফ বলেন, লালমোহনবাসীর ভালোবাসা সবসময় আমাকে উৎসাহিত করেছে। যে কোন প্রতিকূল পরিস্থিতি একদিনে উন্নতি হয় না। আমি চেষ্টা করেছি দূর্ণীতি বন্ধ করতে। প্রথমদিকে কিছুটা বাধাগ্রস্থ হয়েছি। অনেকে ভুল বুঝেছে। কিন্তু পরে তারা বুঝতে পেরে আমাকে সবধরণের সহযোগিতা করেছে। এ সিস্টেম ধরে রাখতে হবে। তাহলে দেশের উন্নতি হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি