LalmohanNews24.Com | logo

২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে বাসের ধাক্কায় স্কুল ভ্যান উল্টে ১৫ শিশু আহত

লালমোহনে বাসের ধাক্কায় স্কুল ভ্যান উল্টে ১৫ শিশু আহত

মোঃ জসিম জনি ॥
ভোলার লালমোহনে যাত্রিবাহী বাসের ধাক্কায় স্কুল ভ্যান উল্টে অন্তত ১৫ জন শিশু আহত হয়েছে। এর মধ্যে রিয়াদ (১০), হাবিবা (৬), সাদিয়া (৮), নাদিয়া (১২), জিয়াদ (৯), জুয়েল (২০), লিজা (৮), সেতু (৮) এবং জুঁই (১৩) নামের ৭ জনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে রিয়াদ ও সেতু নামের ২ জনকে বরিশাল শেরেবাংলা মেডিকেলে স্থানান্তরিত করা হয়। রবিবার সকাল ৭টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ডাওরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যদর্শী সুত্রে জানাগেছে, সকাল ৭টার দিকে লালমোহন সাব: রেজিষ্ট্রি অফিসের সামনে সদর রোডের আইডিয়াল একাডেমির একটি স্কুল ভ্যান কালমা ইউনিয়নের তোরাবগঞ্জ এলাকা থেকে ছাত্র-ছাত্রী বোঝাই করে লালমোহনে যাচ্ছিল। এসময় ভ্যানটি পাঁচ পাগলার রাস্তার মোড় থেকে প্রধান সড়কে ওঠার সময় চরফ্যাশন থেকে ভোলা অভিমুখের রিফাত-১ নামের একটি বাস ভ্যানটিকে ধাক্কা দিয়ে প্রধান সড়রে উপর ফেলে দেয়। এতে ভ্যানটির সম্মুখভাগ তিগ্রস্থ হয়ে ভ্যানের মধ্যে থাকা ছাত্র-ছাত্রীরা মারাত্মক জখম হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও বাসটিকে আটক করতে পারেনি। লালমোহন থানার ডিউটি অফিসার এস আই মোঃ লিটন জানান, এ ব্যপারে এখনও কোনো লিখিত অভিযোগ দেয়নি কেউ।
এদিকে বেলা ১০টার দিকে ভোলা-চরফ্যাশন মহা সড়কে আহত ছাত্র-ছাত্রীদের চিকিৎসা ও তি পুরণের দাবী জানিয়ে আধ ঘন্টা মানব বন্ধন করেছে স্থানীয় ছাত্র-ছাত্রীরা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি