LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে বাল্য বিয়ের আসর থেকে আটক-৩

লালমোহনে বাল্য বিয়ের আসর থেকে আটক-৩

হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকম: ভোলার লালমোহনে বাল্য বিয়ের আসর থেকে বর-কনেসহ ৩ জনকে আটক করেছে লালমোহন থানা পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার কালমা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নেওয়া হয়। সেখানে বাল্য বিয়েতে উদ্বুদ্ধ করার অভিযোগে বিয়ের মধ্যস্থতাকারী জামাল উদ্দিনকে দন্ড বিধির ১৮৮ ধারায় ৭ দিনের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি। দন্ডপ্রাপ্ত জামাল উদ্দিন উপজেলার কচুয়াখালী গ্রামের সৈয়দ আহমদের ছেলে।

জানা যায়, উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের কচুয়াখালী গ্রামের জাহাঙ্গীর আলমের ৩৫ বছর বয়সী ছেলে ফরিদ ও কালমা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মন্নান-শিউলি দম্পতির অপ্রাপ্ত বয়স্ক মেয়ে নাছিমার সাথে বুধবার রাতে দেড় লাখ টাকা দেন মোহর ধার্য করে বিয়ে পড়ানো হয়। নাছিমা ২০১৭ সালে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত ছিলো। সেখানে গভীর রাত পর্যন্ত চলে ভুড়ি ভোঁজ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বজন ও স্থানীয় কথিত নেতারা পালিয়ে যায়। তবে বর-কনেকে পুলিশ থানায় নিয়ে যায়।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি লালমোহন নিউজকে জানান, পুলিশকে বলা হয়েছে কাজীকে খোঁজার জন্য। তিনি আরো জানান, বাল্য বিয়ের সাথে কোনো আপোস নেই। যারা এই কাজে উদ্বুদ্ধ করবে তাদেরও ছাড় নেই। খুব শীঘ্রই লালমোহনে হবে বাল্য বিয়ে মুক্ত একটি উপজেলা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি