LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

লালমোহনে বাল্যবিবাহ মুক্ত ওয়ার্ড ঘোষণা

লালমোহনে বাল্যবিবাহ মুক্ত ওয়ার্ড ঘোষণা

ভোলার লালমোহনে ওয়ার্ডকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। ইউনিসেফ এর আর্থিক সহায়তা ও কোস্ট ট্রাস্টের বাস্তবায়নে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়।

ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূরনবী, ইউনিসেফ এর বরিশাল বিভাগীয় সিফোডি অফিসার সঞ্জিব কুমার দাস, ওয়াশ অফিসার ফোরকান আহমেদ, কোস্ট ট্রাস্টের জেলা প্রকল্প সমন্বয়কারী মো. মিজানুর রহমান, কোস্ট ট্রাস্টের উপজেলা সমন্বয়কারী ফাহিমা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বাল্যবিবাহ, মাদক, ইভটিজিং ও জুয়াসহ সকল ধরনের অপরাধের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকলে মিলে যদি এসবের বিরুদ্ধে কাজ করি খুব শিগগিরই সমাজ থেকে অপরাধ ক্রমে হ্রাস পাবে। কোথায় কোনো অপরাধ কর্মকান্ড ঘটতে দেখলে সঙ্গে সঙ্গে প্রশাসনকে জানাবেন। প্রশাসন সব সময় আপনাদের সঙ্গে নিয়ে কাজ করবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি