LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

লালমোহনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ভোলার লালমোহনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১০ জানুয়ারি) বিকালে এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে চৌরাস্তার মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন ভোলা-আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
এসময় তিনি বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমাদের বিজয় অর্জন করলেও প্রকৃত বিজয় থেকে যায়  বাঙ্গালীর অবিসংবাদিত নেতা ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে না থাকায়। আজকের এই দিনে সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্ত  করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে স্বাধীনতাযুদ্ধের বিজয় পরিপূর্ণ হয়।
উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মনির হাওলাদার, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ প্রমুখ।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি