LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

লালমোহনে প্রতিবন্ধী কন্যাকে ধর্ষণের দায়ে আটক-১

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৩, ২০১৮, ২১:৫৯

লালমোহনে প্রতিবন্ধী কন্যাকে ধর্ষণের দায়ে আটক-১

মোঃ নুরুল আমিন ও হাসান পিন্টুঃ ভোলার লালমোহনে এক কিশোরি প্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চরছকিনা গ্রামের সাবেক ৪নং ওয়ার্ড হাল পৌর ১০নং ওয়ার্ডের দরবেশ আলি বেপারি বাড়িতে শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লালমোহন থানার পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাছ বাজার এলাকা থেকে আটক করেছে।

জানা গেছে, লালমোহন পৌরসভার ১০নং ওয়ার্ডের দশবেশ আলি বেপারি বাড়ির নাছিরের ১০/১২বছর বয়সি প্রতিবন্ধী বোবা কিশোরি মেয়েকে ৩মার্চ শনিবার দুপুরের দিকে একই বাড়ির বাদশা মিয়া কামরাঙ্গা দেওয়ার প্রলোভন দেখিয়ে ইশারা ইঙ্গিতে তার ঘরে নিয়ে ধর্ষন করে। ওই সময় ঘরে কেউ ছিলনা। মেয়েটি চেঁচামেচি করার চেষ্টা করলে পাষন্ড লম্পট বাদশা মিয়া তার মুখ চেপে রাখে। চৌকির খটখট শব্দ আর অসহায় মেয়েটির অসহায়ত্বের কোঁকানির শব্দ শুনে বাড়ির উঠানে থাকা কয়েকজন ওই ঘরের বেড়ার ফাঁক দিয়ে উঁকি দিয়ে তাকিয়ে এ লজ্জাস্কর ন্যক্কারজনক দৃশ্য দেখতে পায় বলে জানান।

পরে তারা মেয়েটিকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে ভর্তি না করে লালমোহন থানা ও ভোলা সদর হাসপাতালে নিতে বলে দেন। মেয়েটিকে লালমোহন থানায় আনা হলে ডিউটি অফিসার এএসআই মোঃ বরকত বিষয়টি নিয়ে অসি খাইরুল কবিরের শরনাপন্ন হলে তিনি ঘটনা শুনে বাদশা মিয়াকে ধরে আনার নির্দেশ দেন। এএসআই হুমায়ুনের নেতৃত্বে একদল পুলিশ লালমোহন বাজারের উত্তর বাজার এলাকার মাছ বাজার থেকে বাদশা মিয়াকে আটক করে। ডিউটি অফিসার জানান, মামলা এখনো হয়নি।

মামলা প্রক্রিয়াধিন আছে। বাদশা মিয়া এর আগে কয়েকজন মহিলাকে নানান প্রলোভন দেখিয়ে নষ্ট করেছে বলে স্থানীয় সুত্র জানায়। কয়েকদিন আগে তার পুত্র জামাল ইয়াবাসহ আটক হয়ে জেলে আছে বলেও জানা যায়।

ধর্ষনের ঘটনা জানতে চাইলে বাদশা মিয়া লালমোহননিউজ২৪ ডটকমকে জানান, মেয়েটি আমার হাত থেকে কামরাঙ্গা নিয়ে দৌড় দিলে আমি তাকে ধরি। সে আমার লুঙ্গি টান দিয়ে খুলে ফেললে আমি তাকে চৌকির উপর জাবড়ে ধরি। এসময় ঘরে কেউ ছিলনা বলেও তার থেকে জানা যায়। এ ঘটনায় বিচারের দাবিতে এলাকায় তোলপাড় বিরাজ করছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি