LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

লালমোহনে প্রতিপক্ষের হামলায় আহত- ১

লালমোহনে প্রতিপক্ষের হামলায় আহত- ১

ভোলার লালমোহনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রবীন আওয়ামীলীগ কর্মী ও ধলিগৌরনগর দক্ষিণ শাখা বঙ্গবন্ধু পরিষদের সদস্য সাইদুল হক ভূইঁয়া (৬৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তেগাছিয়া এলাকার ভূইঁয়া বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় সাইদুল হককে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার পরিবারের লোকজন।

জানা যায়, দীর্ঘদিন ধরে সাইদুল হকের বাগানের গাছ-পালা নষ্ট করে একই এলাকার বাবুল নামের এক ব্যক্তির গরু-ছাগলে। তাই ঘটনার দিন সাইদুল হক এর প্রতিবাদ করলে বাবুল অর্তকিতভাবে সাইদুল হকের ওপর হামলা চালায়। হামলার সময় বাবুলের সাথে একত্রি হয় বশির উল্যাহ, হাবিবুল্লাহ, জাফর উল্যাহ, সফি উল্যাহ, মাকসুদ উল্যাহ, নজু উল্যাহ ও মোসলেহ উদ্দিন। এরা সকলে মিলে লাঠি ও দাঁ নিয়ে বেধরক মারপিট ও কুপিয়ে জখম করে প্রবীন আওয়ামীলীগ কর্মী সাইদুল হককে।

সাইদুল হক অভিযোগ করে বলেন, আমি আওয়ামীলীগ করার কারণে বিএনপি সন্ত্রাসী বাবুল গংরা ২০০১ সালেও আমার পরিবারের ওপর হামলা চালিয়েছে, এখন আবারও হামলা চালায়। তারা ২০০১ সালে আমার বসত-বাড়ি লুটপাট করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি করছি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি