LalmohanNews24.Com | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে নভেম্বর, ২০১৯ ইং

লালমোহনে পাগলী ও সন্তানকে নতুন জামা-কাপড় উপহার দিলো পুলিশ

লালমোহনে পাগলী ও সন্তানকে নতুন জামা-কাপড় উপহার দিলো পুলিশ

ভোলার লালমোহনে একজন ফুটফুটে পুত্র সন্তান প্রসব করেছে এক মানসিক ভারসম্যহীন মহিলা। বৃপস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের সিরাজ মিয়ার বাড়িতে ওই মহিলা সন্তানটি প্রসব করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীরের নির্দেশে লালমোহন থানার সহকারী উপ-পুলিশ পরির্দশক (এএসআই) আবু ইউসুফ ও মো. হাসান ঘটনাস্থলে গিয়ে ওই পাগলী ও তার সদ্যজাত সন্তানকে উদ্ধার করে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করে। পরে ওই মহিলা ও তার সন্তানকে হাসপাতালে গিয়ে নতুন জামা-কাপড় উপহার দেন পুলিশ সদস্যরা। এছাড়াও ওসি মীর খায়রুল কবীরের নির্দেশে ওই মহিলা ও সন্তানের সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন পুলিশ সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন হাসপাতালের আরএমও ডা. মো. মহসীন খান, প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, সাংবাদিক ফোরাম সভাপতি এনামুল হক রিংকু।

সহকারী উপ-পুলিশ পরির্দশক (এএসআই) আবু ইউসুফ জানান,ওই মহিলার কাছে তার পরিচয় জানতে চাইলে সে এক সময় এক কথা বলছে। তবে তার সর্বশেষ বক্তব্য অনুযায়ী তার বাবার বাড়ি পটুয়াখালীর দশমনিয়া উপজেলার বহরামপুর এলাকায়।

এব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই পাগলী মহিলা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এবং আমাদের পুলিশ সদস্যরা তার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছে। এছাড়াও হাসপাতালে কর্মরত ডাক্তার ও নার্সদের তার দিকে বিশেষভাবে খেয়ার রাখার জন্য অনুরোধ করা হয়েছে। অন্যদিকে মানবিক কারণে ওই মহিলা ও তার সদ্যজাত সন্তানের জন্য পুলিশের তরফ থেকে নতুন জামা-কাপড় উপহার দেয়া হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি