LalmohanNews24.Com | logo

২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিষ্কার

লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিষ্কার

ভোলার লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ জন শিক্ষক ও ২ জন পরীক্ষার্থী বহিস্কার হয়েছেন। সোমবার ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৩ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিস্কার হয়। এছাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ১ জন শিক্ষক বহিস্কার হয়। উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি তাদের বহিস্কার করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম জানান, লালমোহনের সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্রে সোমবার ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালীন অসুধুপায়ে পরীক্ষার্থীদের সহযোগিতা করায় উপজেলার নাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নুরনবী, বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে আশ্রাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, হাজির হাট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহিন ও জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক দীপঙ্কর দাসকে বহিষ্কার করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাবিবুল হাসান রুমি।
এছাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে বহিস্কৃত দুজন হলেন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোবারক ও জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মানছুরা বেগম।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি